Logo
Logo
×

বিনোদন

বিয়েতে ‘অনীহা’ দেবের, ক্ষুব্ধ রুক্মিণী যা বললেন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২৪, ০১:২৫ পিএম

বিয়েতে ‘অনীহা’ দেবের, ক্ষুব্ধ রুক্মিণী যা বললেন

বিয়ে করতে ‘অনীহা’ টালিউড অভিনেতা দীপক অধিকারী দেবের। তাই ক্ষুব্ধ অভিনেত্রী রুক্মিণী মৈত্র — মানুষ এতটা ব্যস্ত হতে পারে না।

জীবনে বিয়ে সবচেয়ে জরুরি নয়, বরং দুটি মানুষের ভালো থাকা খুবই জরুরি। তাই ৪০-এর গণ্ডি পেরিয়েও এখনো টালিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর তকমা থেকে নাম বাদ যায়নি অভিনেতা দেবের। যদিও প্রায় এক দশক ধরে রুক্মিণী মৈত্রের সঙ্গে প্রণয় ডোরে আবদ্ধ তৃণমূল কংগ্রেসের এ তারকা সংসদ সদস্য। 

দেবের হাত ধরেই অভিনয়ের জগতে পা রেখেছিলেন রুক্মিণী মৈত্র। এখন টালিপাড়ার অন্য়তম ব্যস্ত অভিনেত্রী তিনি। কাজ করছেন বলিউডে, তাও নিজের যোগ্যতায়। নিজেদের সম্পর্ক শুরুর দিন থেকে গোপন রাখেননি কোনো কিছুই। তবে ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগতই রাখতে ভালোবাসেন এ অভিনেত্রী। সদ্য সৌদি আরব থেকে ঘুরে এলেন দুজনে। তবে একসঙ্গে কোনো ছবি পোস্ট করেননি তারা। কবে বিয়ের পিঁড়িতে বসছেন এ তারকা জুটি? এই প্রশ্নের উত্তর বরাবর এড়িয়ে যান দুজনে। 

বিনোদন জগতে থেকেও সেভাবে দেবের নামের কোনো গসিপ নেই। শুভশ্রীর সঙ্গে ব্রেকআপের পর রুক্মিণীর সঙ্গে স্টেডি সম্পর্ক নায়কের। রুক্মিণী তার শক্তির উৎস, প্রকাশ্যে প্রেমিকার প্রশংসায় কার্পণ্য করেন না দেব। দুজনের এই সহজ সম্পর্কের পেছনের রহস্যটা কী? 

হিন্দুস্তান টাইমসের এক সাক্ষাৎকারে রুক্মিণী জানিয়েছিলেন, সম্পর্কে এমন কোনো সমস্যা আসে না, যা সময়ের সঙ্গে ঠিক হয় না। আর কোনো মানুষ এতটা ব্যস্ত হতে পারে না যে, তিনি অন্য মানুষকে সময় দিতে পারছেন না। আর এই বিশ্বাস থেকেই পরস্পরের জন্য সময় বার করে নেন দুজনে। দেব-রুক্মিণীর সম্পর্কে সায় রয়েছে দুই পরিবারের। 

রুক্মিণী স্পষ্ট জানিয়েছেন, তার কাছে সবচেয়ে প্রয়োজন ভালো থাকা, খুশি থাকা এবং অবশ্যই একে-অপরের ওপর বিশ্বাস রাখা। সম্পর্ক প্রশ্নের উত্তরে এ অভিনেত্রী বলেন, ‘আমার কাছে আমার মনের মানুষটা প্রাইমারি। বাকি সব সেকেন্ডারি। আমরা না এখন সোশ্যাল মিডিয়ায় বিয়ের ফোটোটা, তারপর কোথাও ঘুরতে গেলাম সেটাতেই আটকে আছি। আমি সত্যি ভালো আছি, খুশি আছি এবং কমিটমেন্টে আছি— এটাই দরকার। এই সম্মান, এই কমিটমেন্টটাই দরকার আমার কাছে'।

দেব পুজোয় নিয়ে আসছেন সিনেমা ‘টেক্কা’। অন্যদিকে ক্রিসমাসে নিয়ে আসছেন ‘খাদান’। আজ বৃহস্পতিবার ‘খাদান’ সিনেমার টিজার সামনে আসছে। সৃজিত মুখোপাধ্যায়ের টেক্কা সিনেমায় আবার দেবের সঙ্গে জুটি হয়ে আসছেন রুক্মিণী। অন্যদিকে খাদান-এ ইধিকার সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে দেবকে। এ ছবি পরিচালনা করেছেন সঞ্জয় রিনো দত্ত। আরও থাকছেন যিশু সেনগুপ্ত, বরখা বিশতরা প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম