Logo
Logo
×

বিনোদন

‌‘খাদান’-এর টিজার দেখে আবেগে দেবকে যা বললেন সৃজিত

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২৪, ১২:১১ পিএম

‌‘খাদান’-এর টিজার দেখে আবেগে দেবকে যা বললেন সৃজিত

টালিউড অভিনেতা দীপক অধিকারী দেবের সিনেমা ‘খাদান’-এর টিজার আজ মুক্তি পেতে চলেছে। এ সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় রিনো দত্ত। দেব ও যিশুকে একসঙ্গে দেখা যাবে এ সিনেমায়। নায়িকা হচ্ছেন ইধিকা পাল।

হিন্দুস্তান টাইমস সূত্রে জানা গেছে, ‘খাদান’ সিনেমায় বাবা-ছেলের দুই ভূমিকাতেই থাকছেন দেব। এ ছবি নায়িকা থাকছেন ইধিকা পাল। কয়লা খনি অঞ্চলের প্রেক্ষাপটে দুই বন্ধুর গল্প বলবে ‘খাদান’। শ্যাম মাহাতো ও মোহন দাসের বন্ধুত্ব ঘিরেই আবর্তিত হবে এ সিনেমা। যে চরিত্রে থাকছেন দেব ও যিশু। 

আজ ২৯ আগস্ট ‘খাদান’ সিনেমার টিজার মুক্তি পেতে চলেছে। এই মর্মে বুধবারই অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট করে ফেলেন দেব। বেলা ১১টায় টিজার আসবে সামনে। তবে তার আগেই কাছের মানুষ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে টিজারটি দেখিয়ে ফেলেছেন এ অভিনেতা। কী প্রতিক্রিয়া জানালেন সৃজিত।

দেবকে দরাজ সার্টিফিকেট দিলেন সৃজিত মুখোপাধ্যায়। সেই ভিডিও তৃণমূল সংসদ সদস্য-অভিনেতা নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। রীতিমতো আপ্লুত তিনি খাদানের টিজার দেখে।

সেই ভিডিওতে সৃজিতকে বলতে শোনা গেল—‘বাংলা কমার্শিয়াল ছবির এরকম টিজার আমি আগে কখনো দেখিনি। বাংলা কমার্শিয়াল সিনেমাকে যদি ফিরিয়ে আনতে হয়, তবে খাদানের মতো সিনেমা আরও বানানো দরকার।’ তিনি বলেন, ‘আমার দুর্দান্ত লেগেছে। আমি তো ফার্স্ট ডে ফার্স্ট শো দেখব।’

সৃজিতের এই ভিডিওটি শেয়ার করে দেব লিখেছেন— ‘খাদানের টিজার নিয়ে আমাদের পাওয়া প্রথম রিভিউ। ধন্যবাদ সৃজিত মুখোপাধ্যায়। এবার আপনাদের দেখার অপেক্ষায় রইলাম। আগমীকাল দেখা হচ্ছে।’

দেব-সৃজিতের সোশ্যাল পোস্টে সিনেমাপ্রেমী নেটিজেনদের একজন লিখেছেন— ‘খাদানের মতো সিনেমাই এখন দরকার। অনেক ধন্যবাদ দেবদা তোমাকে’। দ্বিতীয়জন লিখেছেন— ‘তাহলে কি পুজোতে টেক্কার বদলে খাদান?’ তৃতীয়জন লিখেছেন— ‘আমার তো উত্তেজনায় রাতে ঘুম আসবে না’।

আরজি করকাণ্ড নিয়েও সমালোচিত হয়েছেন দেব। এক নেটিজেন লিখেছেন— ‘এত কিছু হয়ে গেল, বান্ধবীর সঙ্গে ছুটি কাটিয়ে এলেন। এবার ছবি মুক্তির আগে একটু ভাষণ তো দিতে হবে। তাই একদিন রাস্তায় নামো। কেন্দ্রীয় সরকার নতুন আইন আনবে, এসব ভুলভাল বলে, সবার নজর ঘোরানোর চেষ্টা করলেন। অভিনেতা হিসেবে না পারেন, একজন সংসদ সদস্য হিসেবে দেশের প্রতি এটুকু দায়িত্ব তো পালন করতেই পারেন।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম