Logo
Logo
×

বিনোদন

আমি খুবই জনপ্রিয়, তাই মানুষ আমাকে নকল করে: কঙ্গনা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২৪, ১২:৫৭ পিএম

আমি খুবই জনপ্রিয়, তাই মানুষ আমাকে নকল করে: কঙ্গনা

বলিউড অভিনেত্রী ও ভারতের সংসদ সদস্য কঙ্গনা রানাউত প্রায় সময় আলোচনায় থাকেন। অবশ্য তিনি আলোচনায় থাকতে বেশিই পছন্দ করেন বলে মনে করেন সিনেমাপ্রেমীরা। তাই বিভিন্ন সময় ভিন্ন ভিন্ন বিষয়ে মন্তব্য করতে দেখা যায় তাকে। এবার কথা উঠল মানুষ তাকে নিয়ে নকল করা প্রসঙ্গে। 

সামাজিকমাধ্যমে বহু নেটিজেন ও উঠতি অভিনেত্রীরা প্রায়ই কঙ্গনার কথা বলার ধরন, সাজপোশাক নকল করেন থাকে। এ নিয়ে অভিনেত্রী কঙ্গনা রানাউত বলেন, ‘আমি খুবই জনপ্রিয়, তাই মানুষ নকল তো করবেই’।

কেউ তাকে নকল করলে কি রেগে যান—এ প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, সবার তুলনায় তিনি বেশি জনপ্রিয়। তাই আমাকে নকল করা হয়। সেই ভিডিওগুলো আমি দেখি। তিনি বলেন, কত মানুষ আমাকে নকল করেন। আমি তো আসলে খুব জনপ্রিয়। আমাকে নকল করেন, এমন বহু শিল্পী আছেন। এমন না, সেই ভিডিওগুলো দেখে আমি রেগে যাই।

এ অভিনেত্রী বলেন, কেউ যদি আমার কথা বলার ধরন ভালোভাবে পর্যবেক্ষণ করে আমাকে মন দিয়ে নকল করেন, তাতে আমি মুগ্ধ হয়ে যাই। এই কাজের পেছনের চেষ্টাটা দেখি আমি। মানুষ আমাকে নিয়ে কী ভাবছেন— এ নিয়ে আমি ভাবি না।

বিভিন্ন সময় নানা কারণে বারবার খবরের শিরোনামে আসেন কঙ্গনা রানাউত। একাধিকবার বিতর্কও তৈরি করেছে তার মন্তব্য। তাই তাকে নিয়ে চর্চাও হয় বিস্তর। 

এর আগে কঙ্গনা শিখবিরোধী, পঞ্জাবিবিরোধী মন্তব্য করে একাধিকবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন। তার বিরুদ্ধে মামলাও হয়েছে। ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন তিনি। তাই ‘ইমার্জেন্সি’ সিনেমা মুক্তি নিয়ে বিপাকে এ অভিনেত্রী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম