Logo
Logo
×

বিনোদন

২ স্পিডবোট নিয়ে বন্যার্তদের পাশে তাসরিফ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২২ আগস্ট ২০২৪, ০৮:২২ পিএম

২ স্পিডবোট নিয়ে বন্যার্তদের পাশে তাসরিফ

সমাজ সেবামূলক কাজে সরব থাকেন শিল্পী তাসরিফ খান। ভারতের ডম্বুর ও গজলডোবা বাঁধ খুলে দেওয়ায় দেশের ফেনী, নোয়াখালী, কুমিল্লা ও মৌলভীবাজারসহ বেশ কয়েকটি অঞ্চলের কয়েক লাখ মানুষের জীবন বিপর্যয়ের মুখে পড়েছে। বন্যার্তদের সাহায্য করতে উদ্ধার সামগ্রী নিয়ে ফেনী যাচ্ছেন ইনফ্লুয়েনসার ও সংগীতশিল্পী তাসরিফ খান ও ইউটিউবার কেটো ভাই। 

বৃহস্পতিবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে এ খবর জানান তাসরিফ।

তাসরিফ খান লিখেছেন- লক্ষ্মীপুর থেকে ট্রাকে করে ২টি স্পিডবোট নিয়ে ফেনীতে বন্যায় বিপদগ্রস্ত মানুষকে রেসকিউ করতে যাচ্ছি। আল্লাহ চাইলে খুব দ্রুত পৌঁছে আমরা দুপুর থেকে রাত অবধি কয়েক শিফটে কাজ কারার চেষ্টা করব। কেটো ভাই আর তার টিমও সঙ্গে আছে।

তিনি লিখেছেন- সেনাবাহিনী এবং নৌবাহিনীর সঙ্গে যোগাযোগ রয়েছে। তাদের কাছ থেকে তথ্য নিয়ে একসঙ্গে কাজ করার চেষ্টা করব। কার্যক্রম শুরু করে নেটওয়ার্ক পেলে আপনাদের যোগাযোগের নাম্বার দেব এবং আপডেট জানাব।

বন্যার্তদের আশ্রয়কেন্দ্রে যাওয়ার পরামর্শ জানিয়ে তাসরিফ লেখেন, সিলেটে কাজ করার অভিজ্ঞতা থেকে বলছি- দুঃখের হলেও সত্য যে একটা বড় অংশের মানুষ কিন্তু ঘরবাড়ি ছেড়ে আশ্রয় কেন্দ্রে যেতে চান না। পরবর্তীতে তারাই সবচেয়ে বিপদের সম্মুখীন হয়ে থাকেন। তাদের সম্ভব হলে খুঁজে বের করে সহায়তা দেওয়ার চেষ্টা করবেন। আমরাও তাই করার চেষ্টা করব।

প্রসঙ্গত, ২০২২ সালে সিলেটের বন্যাদুর্গত বিপর্যস্ত মানুষদের জন্য আর্থিক সহায়তা চেয়ে ফেসবুকে লাইভ করেন তাসরিফ; যা মুহূর্তেই ভাইরাল হয়। সহায়তায় কোটি টাকার বেশি ফান্ড সংগ্রহ করে বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়ে আলোচনা ও প্রশংসায় ভাসেন এই শিল্পী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম