Logo
Logo
×

বিনোদন

‘লুটেরাদের কাছ থেকে আদায় করা অর্থ জুলাই বিপ্লবে আহতদের জন্য ব্যয় করুন’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২৪, ০৩:৫৩ পিএম

‘লুটেরাদের কাছ থেকে আদায় করা অর্থ জুলাই বিপ্লবে আহতদের জন্য ব্যয় করুন’

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে সরব ভূমিকায় ছিলেন জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। কোনো কিছুর তোয়াক্কা না করে উত্তাল সময়েও তিনি সামাজিক মাধ্যমে দিয়ে গেছেন একের পর এক প্রতিবাদী পোস্ট। স্বৈরাচার হাসিনা সরকারের পতনের পরেও তিনি তার জায়গায় সরব রয়েছেন। এবার তিনি আন্দোলনে আহতদের পাশে দাঁড়াতে দেশের ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

রোববার এক ফেসবুক পোস্টে তিনি লেখেন, বাংলাদেশের ব্যবসায়ী সমাজের প্রতি আহ্বান, আপনারা জুলাই বিপ্লবে আহতদের চিকিৎসা সহায়তার জন্য এগিয়ে আসেন। বিজ্ঞাপন এবং ইমেজ বিল্ডিংয়ের পিছনে খরচ কমিয়ে এখানে খরচ করুন। এতে বাংলাদেশের মানুষের মনের গভীরে জায়গা হবে আপনাদের; যা হাজারো মার্কেটিং স্ট্র্যাটেজি আপনাকে দিতে পারবে না।

ফারুকী লেখেন, নিজেরা মিলে জরুরী ভিত্তিতে একটা ফান্ড তৈরি করুন, জুলাই বিপ্লবে আহতদের চিকিৎসা সহায়তার জন্য। যা একটা কেন্দ্রীয় সেলের হাতে তুলে দেওয়া যেতে পারে, যারা সেখান থেকে বাংলাদেশের সব হাসপাতালে চিকিৎসাধীনদের চিকিৎসা এবং ওষুধ খরচ কেন্দ্রীয়ভাবে মেটাবে। এটা হতে পারে একটা প্রাথমিক ফান্ড। এর সঙ্গে যোগ হতে পারে সরকারের কনট্রিবিউশন। পরে আরও যোগ হতে পারে এস আলম-বেক্সিমকোর মতো ব্যাংক লুটেরাদের কাছ থেকে আদায় করা অর্থ। আমরাও কনট্রিবিউট করতে চাই সেই ফান্ডে।

সবশেষ ফারুকী লেখেন, সরকার সংশ্লিষ্টরা এটা নিয়ে একটু উদ্যোগী হন। যাদের ত্যাগে এই স্বাধীনতা, তাদের সেবা আমাদের জরুরি কর্তব্য। হিরোজ শুড গেট হোয়াট দে ডিজার্ভ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম