Logo
Logo
×

বিনোদন

দিল্লির পানশালায় ভয়াবহ অভিজ্ঞতার কথা জানালেন সাইফ আলি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২৪, ০২:৫৮ পিএম

দিল্লির পানশালায় ভয়াবহ অভিজ্ঞতার কথা জানালেন সাইফ আলি

ছবি: সংগৃহীত

বলিউড অভিনেতা সাইফ আলি খান তারকা পরিবারের সন্তান হলেও খুব একটা প্রচারে থাকতে পছন্দ করেন না। অভিনয়ের পাশাপাশি গানবাজনা ও পড়াশোনাতেও তার আগ্রহ রয়েছে। তাই ভক্ত-অনুরাগীর সংখ্যা নেহাত কম নয় এ অভিনেতার। আর খ্যাতি থাকলে যে তার বিড়ম্বনাও থাকে— এটিই স্বাভাবিক।

আজ খ্যাতির জন্যই এমন প্রায় বিড়ম্বনার মুখোমুখি হন নবাব সাইফ আলি খান। দিল্লির পানশালায় এক অনুরাগী ও তার প্রেমিকের সঙ্গে দেখা হয়। অনুরাগীর সঙ্গে সাইফকে পানশালায় নাচতে হবে, এটিই ছিল অনুরাগীর প্রেমিকের বিশেষ অনুরোধ।

আনন্দবাজার প্রতিবেদন সূত্রে জানা যায়, ১৯৯৪ সালে দিল্লির এক পানশালার ঘটনা। নেহা ধুপিয়ার চ্যাট শোয়ে এসে দিল্লির পানশালার ভয়াবহ অভিজ্ঞতার কথা জানালেন সাইফ আলি খান। সেই ঘটনার কথা তুলে ধরে তিনি। দিল্লি শহরে বা তার আশপাশে জটিলতা বা তরজা সাধারণত এড়িয়ে চলেন বলেও জানান এ অভিনেতা। দিল্লিতে নাকি সহজেই মানুষ কলহে জড়িয়ে পড়েন। আর সেবার এক ভক্তের প্রেমিকের সঙ্গে নাকি হাতাহাতিও হয়েছিল সাইফ আলি খানের।

সূত্র জানায়, সেই পানশালায় অনুরাগী ও তার প্রেমিকের সঙ্গে দেখা হয়। অনুরাগীর সঙ্গে সাইফকে সেখানে নাচতে হবে। এটিই ছিল অনুরাগীর প্রেমিকের অনুরোধ। কিন্তু সেই অনুরোধ রাখতে রাজি হননি এ অভিনেতা। সঙ্গে সঙ্গে চটে যান অনুরাগীর প্রেমিক। তিনি হুমকি দিয়ে বলেন, তোমার মুখ মেরে ক্ষতবিক্ষত করে দেব। প্রথমে এই হুমকিতে খুব একটা গুরুত্ব দেননি সাইফ। কিন্তু সেই অনুরাগীর প্রেমিক নাকি কাচের গ্লাস ছুড়ে মারেন তার কপালে বলে জানান এ অভিনেতা।

সাইফ আলি বলেন, শুধু ওই যুবকের প্রেমিকার সঙ্গে নাচতে রাজি হইনি বলে এই কাণ্ড ঘটিয়েছিলেন তিনি। প্রথমে আমাকে হুমকি দেন। তার পর ওই ব্যক্তি আমার কপালে কাচের গ্লাস ছুড়ে মারেন। সেদিন বিষয়টি হাতাহাতির পর্যায় পৌঁছেছিল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম