Logo
Logo
×

বিনোদন

পরিচালক আমাকে ছোট্ট পোশাক পরতে বাধ্য করতেন: তনুশ্রী 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২৪, ০২:৪৮ পিএম

পরিচালক আমাকে ছোট্ট পোশাক পরতে বাধ্য করতেন: তনুশ্রী 

বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত ও পরিচালক বিবেক অগ্নিহোত্রী। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত একবার দ্য কাশ্মীর ফাইলস-এর পরিচালক বিবেক অগ্নিহোত্রীর সঙ্গে কাজ করার পর বেদনাদায়ক কিছু অভিজ্ঞতা শেয়ার করেছিলেন। পুরনো সেই ভিডিওটি এখন রীতিমতো সামাজিক মাধ্যমে ভাইরাল। 

সেই ভিডিওতে তিনি বলেছিলেন, ছোট পোশাক পরা সত্ত্বেও তাকে ভ্যানে কাপড় পরে বসতে দেওয়া হয়নি। শুট করতে মাত্র পাঁচ মিনিট দেরি হলেই তার ওপর চিৎকার করা হয়েছিল এবং একটিও শট না পেয়ে সারাদিন অপেক্ষা করতে হয়েছিল।

এমনি এক বিস্ফোরক অভিযোগ আনেন পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধে। তার দাবি, ‘চকোলেট’ ছবির সেটে সকলের সামনে খোলামেলা পোশাক পরে থাকতে বাধ্য করেছিলেন বিবেক।

২০০৫ সালে শুটিং হওয়া সেই ছবির একটি দৃশ্যে ছোট স্কার্ট পরতে হয়েছিল তনুশ্রীকে। শুটিং-এর ফাঁকে মেকআপ ভ্যানে সেই খোলামেলা পোশাকের ওপরে একটি বড় কোট পরে বসেছিলেন তনুশ্রী। এতেই নাকি আপত্তি জানিয়েছিলেন বিবেক। দাবি করেছিলেন, শুটিং সেটে ক্যামেরার বাইরেও তাকে একই পোশাকেই থাকতে হবে!

ঘটনার রেশ টেনে সংবাদমাধ্যমে তনুশ্রী বলেছিলেন, শুটিং এর ফাঁকে শিল্পীরা ভ্যানে বিশ্রাম নেন। বিশেষ করে যখন ছোট পোশাক পরতে হয়। আমি ওই ছোট পোশাকের ওপরে লম্বা কোট পরে বসতাম। তখন পরিচালক বলতেন, একটু পরেই শুটিং শুরু হবে। কোটটা খুলে ফেলো। পুরো শুটিংয়ের কলাকুশলীদের সামনে আমাকে ছোট স্কার্ট পরিয়ে বসিয়ে রাখতেন তিনি।

তনুশ্রী আরও জানান, বিবেক নাকি তার সঙ্গে বেশ কয়েকবার দুর্ব্যবহার করেছেন। তিনি বলেন, শুটিংয়ে পৌঁছাতে পাঁচ মিনিট দেরি হয়েছিল একদিন। এ জন্য চিৎকার করতে শুরু করলেন পরিচালক। বললেন, আমি নাকি অপেশাদার। অথচ, আমি অন্য দিন শুটিং সেটে পৌঁছে দেখতাম, কিছুই শুরু হয়নি। কিন্তু এক দিন আমি মাত্র পাঁচ মিনিট দেরি করে পৌঁছেছিলাম বলে যা তা ব্যবহার করলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম