Logo
Logo
×

বিনোদন

আন্দোলন সমর্থন করে যে ঘোষণা দিলেন দেব

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২৪, ১০:৩১ এএম

আন্দোলন সমর্থন করে যে ঘোষণা দিলেন দেব

তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য ও টালিউড অভিনেতা দীপক অধিকারী দেব এ মুহূর্তে অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে নিয়ে বিদেশে অবস্থান করছেন। এদিকে আরজি করকাণ্ডে রাজ্যে তোলপাড় শুরু হয়েছে। এ বিষয়ে কোনো কথা বলেননি দেব। সামাজিকমাধ্যমেও কোনো বক্তব্য মেলেনি তার। বিষয়টি কি তৃণমূল সংসদ সদস্য ও অভিনেতা এড়িয়ে গেলেন? নাকি নীরব থাকাটাই শ্রেয় মনে করলেন— এমন প্রশ্ন যখন বিনোদন দুনিয়া এবং রাজনৈতিক মহলে ঘুরছে, তখনই সামাজিকমাধ্যমে বার্তা দিলেন দেব। 

সংঘবদ্ধভাবে আরজি করকাণ্ডের প্রতিবাদ জানালেন তিনি। একই সঙ্গে পিছিয়ে দিলেন তার পুজোর ছবি ‘খাদান’ মুক্তির তারিখও।

এ মুহূর্তে বান্ধবীকে নিয়ে বালির দেশে বেড়াতে গেছেন অভিনেতা। সেখান থেকেই সামাজিকমাধ্যমে দেব জানান, ১৪ আগস্ট তার আগামী ছবির ঝলক মুক্তি পাওয়ার কথা। কিন্তু রাজ্য রাজনীতি উত্তাল তরুণী চিকিৎসকের ধর্ষণ ও মৃত্যু কেন্দ্র করে। আর স্বাধীনতা দিবসের ঠিক আগের দিন আরজি করকাণ্ডের প্রতিবাদ জানিয়ে রাত দখল করবেন মেয়েরা। সব মিলিয়ে দেব সম্ভবত তাই তার ঝলক মুক্তির দিনক্ষণও বদলে ফেললেন।

সামাজিকমাধ্যমে দেব লিখেছেন— বর্তমান পরিস্থিতি বিবেচনা করে টিম ‘খাদান’ ঝলক মুক্তি স্থগিত রাখা হয়েছে। আরজি করকাণ্ডে তরুণী মৃত চিকিৎসকের প্রতি দলের প্রত্যেকের গভীর সমবেদনা রয়েছে। এ ধরনের ন্যক্কারজনক ঘটনার প্রতিবাদও জানাচ্ছি আমরা। 

তিনি আরও লিখেছেন— বাকিদের মতো তার এবং তার দলেরও একমাত্র লক্ষ্য— মৃত তরুণী ও তার পরিবার যেন ন্যায্যবিচার পায়। অভিযুক্ত যেন কড়া শাস্তি পায়। তিনি এবং টিম ‘খাদান’ মৃতের পরিবারের পাশে রয়েছেন— এ কথাও জানাতে ভোলেননি দেব। সামাজিকমাধ্যমে বার্তা শেয়ার করে নেওয়ার পরই তৃণমূল সংসদ সদস্য ও অভিনেতাকে তার ভক্ত-অনুরাগীরা অভিনন্দন জানিয়েছেন। তারা মন্তব্যের ঘরে লিখেছেন— এ জন্যই তাদের প্রিয় নায়ককে এত ভালোবাসেন তারা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম