Logo
Logo
×

বিনোদন

মৌসুমীকে অসম্মান ও অপদস্থ করা প্রসঙ্গে যা বললেন ওমর সানী

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ আগস্ট ২০২৪, ০৫:৫৩ পিএম

মৌসুমীকে অসম্মান ও অপদস্থ করা প্রসঙ্গে যা বললেন ওমর সানী

চেক ডিজঅনার মামলা করে চিত্রনায়িকা আরিফা পারভিন জামান মৌসুমীকে অসম্মান ও অপদস্থ করা হয়েছে বলে মন্তব্য করেছেন অভিনেত্রীর স্বামী ও ঢালিউড চিত্রনায়ক ওমর সানী।

সংবাদমাধ্যমে এ প্রসঙ্গে ওমর সানী বলেন, দীর্ঘদিন ধরে দেশে নেই মৌসুমী। সন্তানের পড়াশোনার কারণে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। যেহেতু মৌসুমী দেশে অনেক জনপ্রিয় তাই মামলা করে ভাইরাল হওয়ার চেষ্টা করেছেন তারা।

ওমর সানী আরও বলেন, কোটি কোটি টাকার ঋণখেলাপী আছে এদেশে। প্রতিষ্ঠান থেকে ঋণ নিয়ে তারা পরিশোধ করেন না। আর মাত্র লাখ টাকার ঋণে বিষয়টি মামলা পর্যন্ত গড়িয়েছে। শুধুমাত্র মৌসুমীকে অসম্মান ও অপদস্থ করার জন্যই এমন করা হয়েছে, আমি বলব।
 
ক্ষোভ প্রকাশ করে সানী বলেন, গাড়ি কিনতে একটি লোন নিয়েছিলাম। এর জন্য প্রতিমাসে ১ লাখ ৯ হাজার টাকা পরিশোধ করতে হয়। দিচ্ছিলামও। কিন্তু আপনারা জানেন যে, এক প্রতারকের জন্য আমি আর আমার সন্তান ব্যবসায়িক ক্ষতির সম্মুখীন হয়েছি।
 
তাই আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডকে আমি জানাই, প্রতিমাসে ১ লাখ ৯ হাজার টাকা পরিশোধের পরিবর্তে ৫০-৬০ হাজার টাকা করে পরিশোধ করলে আমার জন্য সুবিধা হয়। কিন্তু তারা সেটা মানেননি। উল্টো মামলার সিদ্ধান্ত নিয়েছে। যা গড়িয়েছে গ্রেফতারি পরোয়ানাতেও। প্রয়োজনে যে গাড়িটা আছে তা বিক্রি করে হলেও এর আইনি সমাধান করব।
 
প্রসঙ্গত, মৌসুমীর গ্রেফতারি পরোয়ানা জারির পর আদালতে এ সংক্রান্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য করা হয়েছে। আগামী ১৬ অক্টোবর আদালতে মামলা সংক্রান্ত প্রতিবেদন দাখিল করা হবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম