Logo
Logo
×

বিনোদন

সালমান মুক্তাদিরের জন্মদিনে শুভেচ্ছায় ভাসালেন ভক্তরা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০২৪, ০৭:৪৬ পিএম

সালমান মুক্তাদিরের জন্মদিনে শুভেচ্ছায় ভাসালেন ভক্তরা

আজ দেশের জনপ্রিয় ইউটিউবার ও আলোচিত তরুণ সালমান মুক্তাদিরের জন্মদিন। নানা কারণে সালমানের এবারের জন্মদিনটাও বিশেষভাবে ভক্তদের কাছে গুরুত্বপূর্ণ। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন থেকে সরকার পতনের ডাক-সব সময়ই শিক্ষার্থীদের পাশে ছিলেন এই জনপ্রিয় ইউটিউবার।

১৯৯৩ সালের ৯ আগস্ট জনপ্রিয় এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জন্ম। নানা আয়োজনে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা। পোস্টে সালমানকে সাধুবাদও জানাচ্ছেন সবাই। সেই ভিডিও শেয়ার করে ভক্তকে ধন্যবাদও জানান সালমান।

পুরো আন্দোলনের সময় থেকেই সালমান মুক্তাদিরের কাজের ভূয়সী প্রশংসা করছেন তার অনুসারীরা। জন্মদিনের বিশেষ এই দিনটি উপলক্ষে ও আন্দোলনের সময়ে সালমানের বিভিন্ন সেবামূলক কাজের ছবি দিয়ে ভিডিও বানিয়ে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রান্ত নামের একজন ভক্ত। 

প্রত্যুত্তরে সালমান লিখেছেন, আমি বারবার বলতে চাই, আমাকে এভাবে প্রশংসা করার প্রয়োজন নেই। আমি একদম অপ্রস্তুত হয়ে যাই। আমি সত্যি জানি না কিভাবে এর প্রতিক্রিয়া দেখাতে হবে। বিশেষ করে আমি পাওয়ার জন্য কিছু করিনি। 

ইউটিউবার সালমান মুক্তাদির লেখেন, আমার কনটেন্ট দেখে মানুষ ভালো সময় কাটায়। এটাই আমার একমাত্র অর্জন। এটাই আমার চিন্তা। সে কারণে আমাকে প্রশংসা এবং ধন্যবাদ জানানোর প্রয়োজন নেই। কারণ আমি আসলেই জানি না এগুলোর প্রতিক্রিয়া কিভাবে দেখাতে হয়। সবাইকে ধন্যবাদ এবং ভিডিওটি অনেক সুন্দর।

কোটা সংস্কার আন্দোলনে শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা ঘোষণা করেন শোবিজ অঙ্গনের অনেকেই। রাজপথে নেমে শিক্ষার্থী হত্যা এবং সহিংসতার বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন তারা। এ আন্দোলনে যোগ দেন বেশ কয়েকজন কনটেন্ট ক্রিয়েটর, মডেল ও ইউটিউবার। তাদের মধ্যে অন্যতম ছিলেন সালমান মুক্তাদির।

সালমান মুক্তাদির শুধু সামাজিক যোগাযোগমাধ্যমেই পোস্ট দিয়ে ক্ষ্যান্ত হননি, নেমেছেন রাজপথের আন্দোলনেও। শিক্ষার্থীদের সরাসরি নানাভাবে সহযোগিতা করেছেন তিনি।

৫ আগস্ট শেখ হাসিনার সরকার পতনের পর সামাজিক যোগাযোগমাধ্যমে সালমান মুক্তাদির লিখেছিলেন- মহান আল্লাহ এই জেন-জেড প্রজন্ম আমাদের জন্য যা করেছে, তা বিশ্ব ও অন্যান্য দেশ করতে পারেনি।

তিনি লিখেছিলেন- নিঃস্বার্থভাবে আত্মত্যাগকারী এই প্রজন্মের কাছে আমরা সবাই ঋণী। আল্লাহ তাদের ওপর অপার রহমত ও আশীর্বাদ বর্ষণ করুক। আর আমি এই জেন-জেডকে সালাম জানাই। আপনারা আমাদের নায়ক।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম