Logo
Logo
×

বিনোদন

‘আমি কিছু পাওয়ার জন্য কিছু করিনি’ জন্মদিনে সালমান মুক্তাদির

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৯ আগস্ট ২০২৪, ০৭:০০ পিএম

‘আমি কিছু পাওয়ার জন্য কিছু করিনি’ জন্মদিনে সালমান মুক্তাদির

আন্দোলনে রাজপথে ছিলেন সালমান মুক্তাদির। ছবি: সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শুরু থেকেই দেশের সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা সক্রিয় ছিলেন। শুরুতে সংখ্যা কম হলেও পরে প্রায় সবাই সড়কে নেমেছেন। শিক্ষার্থীদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে তারাও স্বৈরাচার পতনের ডাক দিয়েছেন। এর মধ্যে একদম শুরু থেকেই রাজপথে এবং সামাজিক মাধ্যমে শিক্ষার্থীদের দাবির সঙ্গে একাত্ম ছিলেন ইউটিউবার সালমান মুক্তাদির।

শিক্ষার্থীদের উপর যখন ব্যাপকহারে দমনপীড়ন চলছে, তখনও পিছপা হননি। সামাজিক মাধ্যমে একের পর এক ‘জ্বালাময়ী’ পোস্টে শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করে গেছেন। আজ ৯ আগস্ট দেশের এই জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্বের জন্মদিন। ১৯৯৩ সালের এই দিনে জন্মেছিলেন তিনি।

গুজবে কান দিতে নিষেধ করে লিটন বললেন, ‘নিরাপদে আছি’

বিশেষ এই দিনে তার প্রান্ত অর্ক নামের এক ভক্ত আন্দোলনের সময়ে সালমানের বিভিন্ন সেবামূলক কাজের ছবি দিয়ে ভিডিও বানিয়ে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সে ভিডিও দেখে আবেগে ভেসেছেন সালমান। ভিডিও শেয়ার করে ভক্তকে ধন্যবাদও জানিয়েছেন সালমান।

ভিডিওটি শেয়ার করে তরুণ এই ইউটিউবার লিখেছেন, ‘আমি বারবার বলতে চাই, আমাকে এভাবে প্রশংসা করার প্রয়োজন নেই। আমি একদম অপ্রস্তুত হয়ে যাই। আমি সত্যি জানি না কীভাবে এর প্রতিক্রিয়া দেখাতে হবে। বিশেষ করে আমি কিছু পাওয়ার জন্য কিছু করিনি। আমার কনটেন্ট দেখে মানুষ ভালো সময় কাটায়। এটাই আমার একমাত্র অর্জন। এটাই আমার চিন্তা। সে কারণে আমাকে প্রশংসা এবং ধন্যবাদ জানানোর প্রয়োজন নেই। কারণ, আমি আসলেই জানি না এগুলোর প্রতিক্রিয়া কীভাবে দেখাতে হয়। সবাইকে ধন্যবাদ এবং ভিডিওটি অনেক সুন্দর।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম