Logo
Logo
×

বিনোদন

বাগদান সারলেন নাগা চৈতন্য-শোভিতা ধুলিপালা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০২৪, ০২:৩২ পিএম

বাগদান সারলেন নাগা চৈতন্য-শোভিতা ধুলিপালা

ছবি: সংগৃহীত

বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল ভারতের দুই তারকা নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালার প্রেমের গুঞ্জন। সেই গুঞ্জনকে সত্যি প্রমাণিত করে অবশেষে বাগদান সারলেন দুজনে। তাদের বাগদানের বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করেছেন নাগা চৈতন্যের বাবা নাগার্জুন আক্কিকেনি।

ছেলের বাগদান নিয়ে সামাজিকমাধ্যমে পোস্ট দিয়ে নাগার্জুন লিখেছেন, ‘শোভিতা ধুলিপালার সঙ্গে আমাদের ছেলে নাগা চৈতন্যের বাগদানের খবর দিতে পেরে আমি খুবই আনন্দিত। সকাল ৯টা ৪২ মিনিটে ওদের বাগদান সম্পন্ন হয়েছে। আমাদের পরিবারে শোভিতাকে স্বাগত জানাতে পেরে আমরা খুবই খুশি। যুগলকে অনেক শুভেচ্ছা। সারাজীবন ওদের জীবনে ভালোবাসা ও সুখ ভরে থাকুক। ঈশ্বর ওদের মঙ্গল করুন।’

বাগদানের ছবিতে দেখা গেছে হালকা গোলাপি রঙের শাড়ি ও ব্লাউজ পরেছেন শোভিতা। খোঁপায় বাঁধা গোলাপি ফুল। অন্যদিকে নাগা চৈতন্যের পরনে ছিল সাদা শেরওয়ানি।

নাগা চৈতন্য অবশ্য আগেও বিয়ে করেছেন। দীর্ঘ চার বছর সংস্কার করার পর গত ২০২১ সালে অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় নাগার। সেই সময় থেকেই শোভিতার সঙ্গে প্রেমের গুঞ্জন ছিল নাগা চৈতন্যের। অবশেষে সেটিই সত্যি হলো। বাগদান সম্পন্ন হওয়ায় এখন তারা বিয়ের অপেক্ষায় রয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম