Logo
Logo
×

বিনোদন

দূর থেকে দেখা ছাড়া আর কোনো উপায় নেই: পরিণীতি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২৪, ০৩:৫৭ পিএম

দূর থেকে দেখা ছাড়া আর কোনো উপায় নেই: পরিণীতি

এ মুহূর্তে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া রয়েছেন লন্ডনে। অন্যদিকে তার স্বামী রাঘব চড্ডা রয়েছেন ভারতে। এখন সংসদ অধিবেশন চলছে। আপ আদমি পার্টির সংসদ সদস্য রাঘব ব্যস্ত সেখানেই। সরাসরি অধিবেশনের দিকে নজর রেখেছেন পরিণীতি। রাজ্যসভার প্রশ্নোত্তর পর্বে সক্রিয় রাঘবের দিকে তাকিয়েই রয়েছেন তিনি।

এদিন ইনস্টাগ্রামে পরিণীতি একটি ভিডিও পোস্ট করেন। সেখানেই দেখা গেছে, বাড়িতে অবসর যাপন করছেন, কোলে একটি ট্যাব। সেখানেই রাজ্যসভার অধিবেশন সরাসরি দেখছেন পরিণীতি। বক্তব্য রাখছেন সংসদ সদস্য রাঘব চড্ডা। এ দিন পরিণীতি বলেন, বহু দূর থেকে তাকে সরাসরি দেখার এটাই একমাত্র উপায়।

এর আগে পরিণীতি সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন। সেখানে নিজের ভিডিওতে তিনি লিখেছিলেন— নিজের মানসিকতার সঙ্গে মেলে, এমন মানুষ খুঁজে নিন। বিষাক্ত মানুষের জীবন থেকে ছেঁটে ফেলতে ভয় পাবেন না। 
এরপরই নেটিজেনদের মাঝে গুঞ্জন শুরু—তবে কি বিয়ে ভাঙতে চাইছেন? তার ভক্ত-অনুরাগী ছাড়াও নেটিজেনরা জিজ্ঞেস করেছিলেন—সব ঠিক আছে তো?

উল্লেখ্য, গত সেপ্টেম্বরে বিয়ে করেছিলেন পরিণীতি চোপড়া। জুলাই মাসেই গুঞ্জন ছড়িয়েছিল সামাজিকমাধ্যমে। তবে কি এবার ঘর ভাঙতে চলেছে পরিণীতি-রাঘব চড্ডার—এমন প্রশ্ন উঠেছিল তার পোস্ট দেখে। আগস্ট মাসের প্রথম সপ্তাহেই তার উত্তর পেয়ে গেলেন নেটিজেনরা। গতকাল বুধবার সকালে সামাজিকমাধ্যমে পরিণীতি জানিয়েছেন, তার সঙ্গে এ মুহূর্তে দূরত্ব রয়েছে স্বামীর।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম