Logo
Logo
×

বিনোদন

সামান্থার সঙ্গে প্রতারণার পর শোভিতার সঙ্গে বাগদান, যা বললেন নাগা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২৪, ০৩:৫৫ পিএম

সামান্থার সঙ্গে প্রতারণার পর শোভিতার সঙ্গে বাগদান, যা বললেন নাগা

বলিউডের আলোচিত অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে সম্পর্ক থাকাকালেই নাকি শোভিতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা নাগা চৈতন্য। যদিও নাগা কিংবা শোভিতা কেউ-ই এ সম্পর্ক নিয়ে কোনো মন্তব্য করেননি।

আনন্দবাজার সূত্রে জানা যায়, বেশ কয়েক মাস আগে এক সাক্ষাৎকারে নাগা চৈতন্য স্বীকার করেছিলেন— তিনি সামান্থার সঙ্গে প্রতারণা করেছেন। তিনি সম্পর্ক থাকাকালীন অন্য একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। এক কথায়— তিনি দ্বিচারিতা করেছেন। তবে জীবন একটাই। তাই সব রকমেরই অভিজ্ঞতার স্বাদ চেয়েছেন বলে জানান নাগা।

২০২১ সালে অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছিলেন নাগা চৈতন্য। দীর্ঘ চার বছরের দাম্পত্যজীবন ছিল তাদের। কিন্তু এর মধ্যেই শুরু হয় দুজনের মনের মাঝে সন্দেহ। সামান্থার সঙ্গে সম্পর্ক থাকাকালীনই নাকি শোভিতার সঙ্গে সম্পর্কে জড়ান নাগা— নেটিজেনদের এমন সমালোচনার মুখে পড়েন তারা। যদিও নাগা বা শোভিতা কেউই এ সম্পর্ক নিশ্চিত করে বলেননি। আর এ থেকেই সামান্থা ও নাগা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন ।

জানা গেছে, সম্প্রতি নাগা ও শোভিতা— এ তারকা জুটি একসঙ্গে ইউরোপ বেড়াতে গিয়েছিলেন বলে জানা যায়। সেখান থেকে একটি ছবি সামাজিকমাধ্যমে ভাইরাল হয়। 

দেখা যায়, নাগা ও শোভিতা ওয়াইন চেখে দেখার এক অনুষ্ঠান উপভোগ করছেন। সেখান থেকেই তাদের সম্পর্কের জল্পনা ঘনীভূত হতে থাকে। তাই অনুরাগীরা তারকা জুটির পক্ষ থেকে সম্পর্কের ঘোষণা শোনার জন্য মুখিয়ে আছেন।

এদিকে গুঞ্জনের মাঝে নাগা চৈতন্যের বাবা অভিনেতা নাগার্জুন এক বিবৃতির মাধ্যমে ছেলের বিয়ের ঘোষণা করবেন বলে জানা গেছে। কিন্তু এরই মধ্যে বাগ্দান সারতে চলেছেন নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা। বহুদিন ধরে দুজনের সম্পর্ক নিয়ে বিনোদন জগতে চলছিল এ আলোচনা-সমালোচনা। অবশেষে বৃহস্পতিবারই নাকি সম্পর্কের এক নতুন সফর শুরু করতে চলেছেন তারা। নাগা ও শোভিতারই এক সূত্র সংবাদমাধ্যমের কাছে এ খবর নিশ্চিত করেছেন।

সূত্র: আনন্দবাজার

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম