Logo
Logo
×

বিনোদন

আমরা নতুন এক বাংলাদেশের স্বপ্ন দেখছি: সিয়াম

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ আগস্ট ২০২৪, ০২:৪১ পিএম

আমরা নতুন এক বাংলাদেশের স্বপ্ন দেখছি: সিয়াম

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে গড়ে ওঠা গণ-আন্দোলনের চাপে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশত্যাগ করেছেন। খবরটি প্রকাশ্যে আসতেই মুহূর্তের মধ্যে শুরু হয় গণ-উল্লাস। সৃষ্টি হয় এক নতুন ইতিহাসের। নতুন করে স্বপ্ন বুনতে শুরু করে আপামর জনতা। 
তবে দেশ নিয়ে নিজের স্বপ্নে কথা জানাতে ভুলেননি ঢাকাই সিনেমান জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ।

গত সোমবার সামাজিক মাধ্যমে ছাত্র আন্দোলনের সাফল্য প্রসঙ্গে একটি লম্বা পোস্ট দেন সিয়াম আহমেদ। সেই পোস্টে সিয়াম লিখেছেন, প্রিয় তারুণ্য, তোমরা এক অভূতপূর্ব আন্দোলনের মাধ্যমে ইতিহাস তৈরি করেছ। নতুন এক বাংলাদেশের স্বপ্ন দেখছি আমরা। কিন্তু আজ বিকাল থেকে এখন পর্যন্ত যেসব ঘটনা দেখছি, তা ভীষণ ভীষণ দুঃখজনক।

কিছু পরামর্শ জানিয়ে এই অভিনেতা লেখেন, এখন আমাদের অনেক দায়িত্ব। আমাদের কাজ এখনও শেষ হয়ে যায়নি। প্রতিটি ধর্মাবলম্বীর মানুষ আমাদের কাছে সমান গুরুত্বপূর্ণ। এই বাংলাদেশ মুসলমানের, এই বাংলাদেশ হিন্দুর, এই বাংলাদেশ বৌদ্ধ, খ্রিষ্টান সবার। এদেশের কারও বাসায় আগুন দেওয়া যাবে না। যারা এসব করছে, তারা নিঃসন্দেহে দুর্বৃত্ত। তাদের প্রতিহত করতে হবে। মহল্লায় মহল্লায় আমাদের সবাইকে সজাগ হতে হবে।

অভিনেতা লেখেন, থানায় আক্রমণ করবেন না প্লিজ। কোনো রাজনৈতিক নেতা-সংগঠনের বাসা কিংবা অফিসে আগুন আর ভাঙচুরের মতো প্রতিহিংসামূলক আচরণ থেকে নিবৃত্ত রাখতে হবে নিজেদের। গণমাধ্যমগুলোর অফিসে আক্রমণ করবেন না, সবাই সবার লিমিটেশন মাথায় রেখে যথাসাধ্য চেষ্টা করেছে। কোনো ভাস্কর্য ভাঙবেন না। আমাদের আরও সভ্য হতে হবে, উদার হতে হবে, মানবিক হতে হবে। দেশের সম্পদ রক্ষা করতে হবে।

সবশেষ সিয়াম আবারও বলেন, আমাদের আরও অনেক অনেক কাজ বাকি। সবাই সবার পাশে দাঁড়াই। দেশটা আমাদের, আমাদেরই দায়িত্ব নিতে হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম