Logo
Logo
×

বিনোদন

হাসিনার পদত্যাগের পর তরুণদের হানিফ সংকেতের অভিনন্দন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ আগস্ট ২০২৪, ০৪:৫৯ পিএম

হাসিনার পদত্যাগের পর তরুণদের হানিফ সংকেতের অভিনন্দন

হানিফ সংকেত। ছবি: সংগৃহীত

শেখ হাসিনা শাসনের ইতি ঘটেছে। ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে স্বৈরাচারের পতন হয়েছে। দেশের সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিত্বরাও এতে স্বস্তি প্রকাশ করেছেন। বাংলাদেশের টেলিভিশনের (বিটিভি) জনপ্রিয় অনুষ্ঠান ‘ইত্যাদি’র উপস্থাপক হানিফ সংকেত ছাত্র আন্দোলনের বিজয়ে তরুণদের অভিনন্দন জানিয়েছেন।

তিনি বলেন, এই তরুণ প্রজন্মকে অভিনন্দন জানাই যাদের প্রাণের বিনিময়ে আমাদের বিজয় হলো, তাদের আত্মার শান্তি কামনা করি এবং এই হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার চাই।

৫২, ’৬৯ ও ’৯০–এর মতো ’২৪ সালেও গণ–আন্দোলনেও নেতৃত্বে ছিল ছাত্ররা। কখনোই ছাত্রদের আন্দোলন পরাজিত হয়নি। এবারও ছাত্ররা সেটা প্রমাণ করে দেখিয়েছে।

দেশের জনপ্রিয় এই সঞ্চালক যোগ করেন, এ দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করতে হবে। একটি গণতান্ত্রিক সরকার দেখতে চাই যা হবে নিরপেক্ষ দুর্নীতিমুক্ত। যাদের মাধ্যমে আমরা একটি সুন্দর বাংলাদেশ পাব।

উল্লেখ্য, গতকাল সোমবার ছাত্র-জনতার আন্দোলনের মুখে প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগে বাধ্য হয়েছেন শেখ হাসিনা। সেনাবাহিনী তাকে পদত্যাগ করে দেশ ছাড়ার জন্য ৪৫ মিনিট সময় দিয়েছিল। এর মধ্যেই সামরিক হেলিকপ্টারে করে ভারতের উদ্দেশে দেশ ছাড়েন হাসিনা ও তার বোন শেখ রেহানা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম