Logo
Logo
×

বিনোদন

এবার ফেসবুক প্রোফাইল ‘লাল’ করলেন তাপস

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২৪, ০৪:০১ এএম

এবার ফেসবুক প্রোফাইল ‘লাল’ করলেন তাপস

অনেকের মতোই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তারকারাও লাল রঙে বদলেছেন নিজের প্রোফাইল পিকচার। সেইসঙ্গে আন্দোলনকারীদের প্রতি সহমর্মিতা এবং হত্যার বিচারের দাবিতে ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছেন তারা।

সে তালিকায় এবার নাম লেখালেন গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক ও সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস। শনিবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজের প্রোফাইল পিকচার ও কভার ফটো পরিবর্তন করে লাল রঙে রাঙিয়েছেন তিনি। 

কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মঙ্গলবার দেশে (৩০ জুলাই)  রাষ্ট্রীয় শোক পালিত হয়। তবে রাষ্ট্রীয় এ শোকের দিন রং কালোর পরিবর্তে প্রোফাইল পিকচার লাল রঙে পরিবর্তন করেন শিক্ষার্থীরা।

কোটা আন্দোলনকারী ও সাধারণ শিক্ষার্থীরা রাষ্ট্রীয় শোককে প্রহসন উল্লেখ করে মুখে ও চোখে লাল কাপড় বেঁধে প্রতিবাদ জানান। পাশাপাশি অনলাইনে দেশের সব শ্রেণি-পেশার মানুষের কাছে তাদের পাশে থাকার অনুরোধ করেন।


 
সে ডাকে সাড়া দিয়ে দেশের সব প্রায় মানুষই লাল রঙে পরিবর্তন করেন তাদের ফেসবুক প্রোফাইল পিকচার, গ্রুপ ও পেজের ছবি। এ পথে হাঁটেন তারকারাও।

এদিকে কৌশিক হোসেন তাপসের শিক্ষার্থীদের পক্ষে অবস্থানের সমালোচনা করছেন সরকারদলীয় সমর্থকরা। অতীতে তাপস বিভিন্ন সরকারি সুবিধা নিয়েছেন দাবি করে তারা তাপসের সমালোচনা করছেন। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম