Logo
Logo
×

বিনোদন

একই সঙ্গে যে সুখবর ও দুঃসংবাদ দিলেন মার্কিন তারকা 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২ আগস্ট ২০২৪, ১১:০০ পিএম

একই সঙ্গে যে সুখবর ও দুঃসংবাদ দিলেন মার্কিন তারকা 

ছোট্ট এই জীবনে কখন যে কী ঘটে যায়, তা বোঝা মুশকিল! তারকাদের ক্ষেত্রে তা আরও এক ধাপ এগিয়ে। তাদের একাধিক সিদ্ধান্তও কখনও কখনও চমকে দিতে পারে। যেমন জনপ্রিয় মার্কিন র‌্যাপার কার্ডি বি চমকে দিয়েছেন অনুরাগীদের।

৩১ বছর বয়সি কার্ডি জানিয়েছেন, তিনি মা হতে চলেছেন। সুখবরে আপ্লুত তার অনুরাগীরা। কিন্তু একই দিনে শোনা গেছে, তিনি তার র‌্যাপার স্বামী অফসেটের থেকে বিবাহবিচ্ছেদ চেয়ে মামলা করেছেন।  

কার্ডি তার ইনস্টাগ্রামে নিজের স্ফিত উদরের ছবি প্রকাশ করে সুখবর জানিয়েছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, বারান্দায় লাল পোশাকে র‌্যাপার তারকা দাঁড়িয়ে আছেন। মমত্বের সঙ্গে তিনি হাত রেখেছেন তার স্ফিতোদরে। 

সঙ্গে কার্ডি লেখেন, ‘প্রতিটা সমাপ্তির সঙ্গেই একটা নতুন সূত্রপাত ঘটে। এ লেখা থেকেই শিল্পীর বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত যে চূড়ান্ত, তা আন্দাজ করা যাচ্ছে। 

আসন্ন সন্তানের প্রতি কার্ডি লিখেছেন, এ মৌসুমটা তোমার সঙ্গে কাটাতে পেরে বুঝতে পেরেছি, তুমি আমার জীবন ভালোবাসায় ভরিয়ে তুলেছ এবং আমাকে নতুন করে শক্তি জুগিয়েছ।

২০১৭ সালে অফসেটের সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হন কার্ডি। দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে। এ নিয়ে তৃতীয়বার মা হতে চলেছেন কার্ডি। 

সূত্রের দাবি, মা হওয়ার খবর জানানোর দিনেই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্তও জানিয়েছেন তিনি। একই সঙ্গে দুই সন্তানের ভরণপোষণের অধিকারও কার্ডি চেয়েছেন বলে জানা গেছে। 

এ দুই খবরে শিল্পীর অনুরাগীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। একদিকে, কার্ডি মা হচ্ছেন বলে অনুরাগীরা তাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। অন্যদিকে, বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতেই, অনুরাগীদের একাংশ সামাজিক মাধ্যমে তার নেপথ্য কারণ নিয়ে চর্চায় মেতেছেন।সূত্র: এনডিটিভি

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম