Logo
Logo
×

বিনোদন

আড়ালে পপি, পার্বতী হয়েও হয়নি ফেরা

Icon

আনন্দনগর প্রতিবেদক

প্রকাশ: ০২ আগস্ট ২০২৪, ১২:০০ এএম

আড়ালে পপি, পার্বতী হয়েও হয়নি ফেরা

ক্যারিয়ারে অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন চিত্রনায়িকা পপি। তবে মনে একটা সুপ্ত ইচ্ছা ছিল, শরৎচন্দ্রের দেবদাস উপন্যাসের পার্বতী সাজা। বাংলাদেশে ‘দেবদাস’ দুইবার নির্মিত হয়েছে। সেই দুটিতে পাবর্তী চরিত্রে অভিনয় করেছিলেন কবরী ও অপু বিশ্বাস।

তবে পপির সুপ্ত ইচ্ছাও পূরণ হতে চলছিল। কয়েক বছর আগে চিত্র পরিচালক আরিফুর জামান আরিফ ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামে একটি সিনেমা নির্মাণ শুরু করেন। সেই সিনেমায় পাবর্তী চরিত্রে অভিনয়ের সুযোগ পান পপি।

কাজও করেছেন কয়েক দিন। সে সময় পপি বলেছিলেন, ‘পার্বতী আমার স্বপ্নের চরিত্র। এর আগে প্রথম কবরী ম্যাডাম অভিনয় করেছিলেন। তার অভিনয়ে মুগ্ধ হয়েছিলাম। তখন থেকেই স্বপ্ন ছিল আমার, কোনো একদিন যদি পার্বতী চরিত্রে অভিনয়ের সুযোগ পাই, তাহলে নিজের সবটুকু উজাড় করেই অভিনয় করব। শেষতক সে সুযোগ আমার জীবনে এলো, আমিও মন দিয়ে অভিনয় করেছি। জানি না তা দর্শকের কতটুকু ভালো লাগবে।’

কিন্তু পপির কারণেই সিনেমাটি আর শেষ হয়নি। ব্যক্তিগত কারণে সিনেমা থেকে অঘোষিতভাবে বিদায় নেন এ নায়িকা। চলে যান আড়ালে। নির্মাতা অনেক চেষ্টা করেও পপির সঙ্গে দেখা করার আর সুযোগ পাননি। তাই পপিরও আর পার্বতীরূপে দর্শকের সামনে আসার সুযোগ হয়নি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম