Logo
Logo
×

বিনোদন

ভিকি-ক্যাটরিনার বিয়েতে ছবি না তোলা নিয়ে মুখ খুললেন নায়কের ভাই

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ আগস্ট ২০২৪, ০৩:৪১ পিএম

ভিকি-ক্যাটরিনার বিয়েতে ছবি না তোলা নিয়ে মুখ খুললেন নায়কের ভাই

বলিউড অভিনেতা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়েতে মোবাইলের ব্যবহারসহ বেশ কিছু বিষয়ে নিষেধাজ্ঞা জারি ছিল অতিথিদের ওপর। তাদের বিয়ের প্রায় আড়াই বছর পর সে বিষয়ে মুখ খুললেন ভিকির ভাই সানি কৌশল।

সম্প্রতি আনন্দবাজারের এক সাক্ষাৎকারে সানি বলেন, ওদের বিয়েতে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে বৌদির পরিবারের লোকেরা এসেছিলেন। আমরা দুই তরফের পরিবার একে অপরের সঙ্গে এত মজা করেছি, এত আনন্দ করেছি যে, ওই তিন দিন কীভাবে কেটে গেছে বুঝতেই পারিনি। বাকি কিছু মাথায় ছিল না। 

এর আগে ২০২১ সালের ডিসেম্বর মাসে বিয়ে করেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। সে বছর বলিউডের সব থেকে চর্চিত বিষয় ছিল এ বিয়ে। রাজস্থানের সওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায়াতে বসেছিল বিয়ের আসর। করোনাকাল থেকে রেহাই মিলতেই বিয়ে সারেন ভিকি-ক্যাটরিনা। পাঞ্জাবি পরিবারের ছেলে ভিকি কৌশল। 

বলিউডের প্রথম সারির অভিনেত্রী বিদেশিনি ক্যাটরিনা কাইফ। তাদের বিয়েতে বাড়তি নজর ছিল সবারই। কিন্তু বিয়ের ছবি মোবাইলে তোলাসহ অনেক কিছুই নিষেধাজ্ঞা ছিল অতিথিদের ওপর। 

সত্যিই কি এতটাই কড়াকড়ি ছিল তাদের বিয়েতে? এমন প্রশ্নে ভিকির ভাই সানি কৌশল বলেন, হ্যাঁ, শুরু থেকেই নিজেদের বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন ভিকি ও ক্যাটরিনা। কেবল তারা নন, তাদের পরিবারের সদস্য এবং তারকা-বন্ধুদেরও কড়া নির্দেশ দেওয়া ছিল— বিয়ের খবর যেন ঘরের বাইরে না যায়। কিন্তু একে একে সব খবরই প্রকাশ্যে এসেছিল সেই সময়। কিন্তু কড়াকড়ি ছিল ছবি তোলার ক্ষেত্রে।

শোনা গিয়েছিল ভিকি ও ক্যাটরিনার বিয়েতে প্রবেশ করার আগে অতিথিদের ছবি না তোলার চুক্তিতে সই করতে হয়। বিয়ের সময়ে ফোন ব্যবহার করা যাবে না। রাজস্থানে বিয়েবাড়ি থেকে বেরোনো পর্যন্ত বাইরের কারও সঙ্গে যোগাযোগও করা যাবে না। অতিথিদের মধ্যে কেউ যেন নেটমাধ্যমে ছবি পোস্ট না করেন, সে বিষয়েও স্পষ্ট নির্দেশিকা ছিল। বিয়েবাড়ির ঠিকানা পাঠানো যাবে না কাউকে। বিয়ের প্রাঙ্গণে ভিডিও বানানো যাবে না। তা ছাড়া গোপন কোড না জানলে বিয়েতে প্রবেশ করতে পারবেন না আমন্ত্রিতরাও।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম