Logo
Logo
×

বিনোদন

পোশাক খুলে ছবি পাঠায় লোকজন: মুমতাজ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ আগস্ট ২০২৪, ০৯:৫৮ এএম

পোশাক খুলে ছবি পাঠায় লোকজন: মুমতাজ

সম্পর্কে ভাঙন ও বিবাহবিচ্ছেদের কারণ হিসাবে সামাজিকমাধ্যমকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন বলিউড অভিনেত্রী মুমতাজ। তিনি বলেন, আজকাল মানুষের মধ্যে প্রতিশ্রুতি রাখার প্রবণতা কমে গেছে। সামান্য কিছু ঘটলেই নেটিজেনরা সম্পর্ক ভাঙার রাস্তা খোঁজেন। 

মুমতাজ বলেন, প্রথমবার একটা ঝগড়া হলো। সঙ্গে সঙ্গে নেটিজেনরা সম্পর্ক ভাঙতে উদ্যত হন। এর মধ্যে সামাজিকমাধ্যম বিষয়গুলোকে আরও খারাপ করে দিয়েছে।

এ বর্ষীয়ান অভিনেত্রী বলেন, ডিজিটাল যুগে আজকাল যুগলরা নিজেদের মধ্যে পরস্পরের নগ্ন ছবি আদান-প্রদান করেন। তিনি বলেন, জানি না, মানুষ আজকাল কী কী করে। কী সব লেখে। মন পাওয়ার জন্য পোশাক খোলার দরকার পড়ে না। বরং পোশাক পরা থাকলেই একটা মানুষকে চেনা ও জানার আকর্ষণ অনেক বেশি থাকে। 

মুমতাজ বলেন, আজকাল সব কিছুই খুব সহজ হয়ে গেছে। বিয়ে করলেও তা স্থায়ী হচ্ছে না। অনায়াসেই দাম্পত্যে ঢুকে পড়ছে তৃতীয় জন। দিন দিন সম্পর্কের মেয়াদ কমছে বলেও জানান অভিনেত্রী মুমতাজ।

উল্লেখ্য, অভিনেত্রী মুমতাজ ৩১ জুলাই ৭৭ বছরে পা দেন। বলিউডে একশটিরও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। এর আগেও একটি সাক্ষাৎকারে সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন তিনি। বিয়ে ও সম্পর্কে পরস্পরের প্রতি বিশ্বাস রাখা কতটা জরুরি, সেসব নিয়েও কথা বলেছিলেন মুমজাত। অভিনেত্রীকে শেষ দেখা গেছে ১৯৯০ সালের ছবি ‘আঁধিয়া’তে। বিয়ের পর অভিনয় থেকে দূরে সরে যান তিনি।

সূত্র: আনন্দবাজার

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম