Logo
Logo
×

বিনোদন

তাহলে কি সত্যি হচ্ছে অভিষেক-ঐশ্বরিয়ার ডিভোর্স? 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩১ জুলাই ২০২৪, ০৩:৫২ পিএম

তাহলে কি সত্যি হচ্ছে অভিষেক-ঐশ্বরিয়ার ডিভোর্স? 

ছবি : সংগৃহীত

অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাইয়ের দাম্পত্য কলহ নিয়ে আলোচনা যেন থাকছেই না। শোনা যাচ্ছে, এ বিষয়টি নিয়ে বচ্চন পরিবারে নাকি অশান্তি চরমে। অভিষেক ও ঐশ্বরিয়ার মধ্যে নাকি প্রায় মুখ দেখাদেখি বন্ধ। 

ঐশ্বরিয়াকে নিয়ে পাওয়া গেল নতুন তথ্য।

শোনা যাচ্ছে, অভিষেক ঘরনি নাকি মুম্বাই ছেড়ে একাই পাড়ি জমিয়েছেন মার্কিন মুলুকে। বর্তমানে তিনি নিউইয়র্কে রয়েছেন। বর ও মেয়ে আরাধ্যা বচ্চনকে ছেড়ে একাই সেখানে গেছেন তিনি। অভিষেকের কাছ থেকে ডিভোর্স নিয়ে আসা প্রতিক্রিয়ার পর এই প্রথম জনসম্মুখে দেখা গেল প্রাক্তন বিশ্ব সুন্দরীকে। 

ইনস্টাগ্রামে, ঐশ্বরিয়া রাইয়ের এক অনুরাগী জারি রাইনা অভিনেত্রীর সঙ্গে একটি সেলফি শেয়ার করেছেন। তিনি যে রেস্তোরাঁতে কাজ করেন, সেখানেই এসেছিলেন অভিনেত্রী। ঐশ্বরিয়ার গায়ে ছিল লাল-কালো আউটফিট। শত বিতর্ক, চর্চার মাঝেও নিজের অনুরাগীর অনুরোধ ফেললেন না তিনি। হাসিমুখে সেলফি তুললেন তারা। 

এই ফোটো শেয়ার করে জারি রাইনা লিখেন, জীবনে দুবার নিজের আইডেলর সঙ্গে দেখা হওয়া আলাদা করে উল্লেখের দরকার রাখে। আমার সঙ্গে এত ভালো ব্যবহার করার জন্য অনেক ধন্যবাদ। আমি যখন আমার জীবনে আপনার প্রভাব সম্পর্কে বললাম, কত গুরুত্ব দিয়ে আপনি শুনলেন! অনেকদিনের ইচ্ছে ছিল ধন্যবাদ জানাব। এই দুনিয়ার সব খুশি আর আনন্দ আপনি পান, এই প্রার্থনা করি।’ 

আম্বানিদের বিয়ের পরেই মুম্বাই ছাড়তে দেখা গিয়েছিল ঐশ্বরিয়া রায়কে। তবে সেইসময় সঙ্গে ছিল মেয়ে আরাধ্যা। বউ বিদেশে থাকলেও, অভিষেক বর্তমানে মুম্বাইতে।

তবে কি, ভাঙনের জল্পনা সত্যি করে আলাদা আলাদাই ছুটি কাটাচ্ছেন অভিষেক-ঐশ্বরিয়া? 

অনেকদিন ধরেই খবর, অভিষেক-ঐশ্বরিয়া আলাদা থাকছেন। এরপর আম্বানিদের পরিবারে যখন গোটা বচ্চন পরিবার একসঙ্গে আসে, তখন আরাধ্যা আর ঐশ্বরিয়া আসেন আলাদা। এরপর বচ্চনদের সঙ্গে দূরত্ব বজায় রেখেই থাকেন দুজনে। যদিও বিয়ের অনুষ্ঠানে কিছু সময়ের জন্য অভিষেক এসে মেয়ে-বউকে সঙ্গ দিয়েছিলেন। এরই মাঝে ডিভোর্স নিয়ে একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় লাইভ করে, আলাদা হওয়ার জল্পনাকে উসকে দেন অমিতাভ-পুত্র। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম