Logo
Logo
×

বিনোদন

প্রেম ভাঙছে হৃতিক-সাবার

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৯ জুলাই ২০২৪, ১২:২৬ পিএম

প্রেম ভাঙছে হৃতিক-সাবার

ছবি : সংগৃহীত

দেন বছর আগে সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন হৃতিক রোশন ও গায়িকা, বাচিকশিল্পী ও অভিনেত্রী সাবা আজাদ। এখন সেই প্রেমকাহিনি ভাঙনের পথে। বিচ্ছেদের জল্পনা শুরু হয়েছে তাদের জীবনে। তবে সাবার কাজ না পাওয়াই কি কাল হলো? 

কাজ পাচ্ছেন না সাবা। সে বিষয়ে বিরক্তি প্রকাশ করেছিলেন আগেই। এবার শোনা যাচ্ছে হৃতিকের সঙ্গে সম্পর্কটাই নাকি শেষ হয়ে গেছে তার। গত তিন বছর ধরে এ অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেতা হৃতিক রোশন। খ্যাতনামা তারকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়াতেই রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন সাবা আজাদ। যদিও সাবা নিজে নাট্য পরিবারের মেয়ে— সফদর হাসমির ভাইঝি। 

ছোটবেলায় অভিনয় করেছেন জন নাট্য মঞ্চে। তবু এই খ্যাতনামা তারকার প্রেমিকা হওয়ার পর থেকে যেন সর্বক্ষণ ফটোসাংবাদিকদের নজরে আসেন সাবা। তা নিয়ে মাঝে মধ্যে বিরক্তি প্রকাশও করেছেন তিনি। এবার শোনা যাচ্ছে হৃতিকের সঙ্গে সম্পর্কটাই নাকি শেষ হয়ে গেছে তার।

বেশ কিছু দিন আগে যে কয়েকটি অনুষ্ঠানে হৃতিককে দেখা গেছে, সব জায়গায় তিনি একা গেছেন। আম্বানিদের বিয়ে হোক কিংবা ফারহা খানের মায়ের শেষযাত্রা— কোথাও দেখা যায়নি সাবা আজাদকে। কিন্তু গত দুই বছরে কোথাও কোনো অনুষ্ঠানের সাবা আজাদকে ছাড়া হৃতিক রোশনকে দেখা যায়নি। করণ জোহরের জন্মদিনের পার্টি হোক কিংবা রোশনবাড়ির অনুষ্ঠানে— সব জায়গায় সাবাকে একসঙ্গে দেখা গেছে।

বলিউডের সিনেমাপ্রেমীদের একটি অংশ দাবি করেছেন, হৃতিক-সাবা আজাদের সম্পর্ক নাকি ভেঙে গেছে। যদিও সামাজিকমাধ্যমে দেখা গেছে— এখনো সাবার ছবিতে লাইক দিচ্ছেন এ অভিনেতা।

হৃতিকের সঙ্গে সম্পর্ক তৈরি হওয়ার আগে প্রায় এক দশক কণ্ঠশিল্পী হিসেবে কাজ করেছেন সাবা। একাধিক বিজ্ঞাপনে কণ্ঠ দিয়েছেন তিনি। অভিযোগ করে সাবা বলেন, হৃতিকের প্রেমিকা হওয়ায় কাজ পাচ্ছেন না তিনি। তবে হৃতিকের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই নাকি তার হাতে কাজ কমে গেছে। 

কারণ হিসেবে সাবা বলেন, সমাজের পুরুষতান্ত্রিক মানসিকতাই এর জন্য দায়ী। এক পরিচালকও তাকে বলেছেন— নামি তারকার প্রেমিকা এখন তিনি। তাই তার আর কাজের কী প্রয়োজন। এ কথা শুনে উত্তেজিত হয়ে সাবা বলেন, আমরা কোন অন্ধকার যুগে বাস করছি? একজন নারী তার উপার্জনের মাধ্যমে যে সম্মান অর্জন করে, সেটিকে হেয় করা হচ্ছে? তিনি বলেন, আমি স্পষ্ট বলছি— এখন পর্যন্ত আমি নিজের টাকায় জীবনযাপন করছি। নিজের ক্যারিয়ারকে ভালোবাসি। যে কাজটি করি, সেটি পছন্দের। যদিও লোকে ভাবে আমার সেসবের প্রয়োজন নেই। আসলে মানুষের চিন্তাভাবনা বদলাবে না। সূত্র: আনন্দবাজার

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম