Logo
Logo
×

বিনোদন

জান্নাত মির্জার বাগদানের গুঞ্জন, কে সেই রহস্য পুরুষ?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ জুলাই ২০২৪, ০৪:৩৮ পিএম

জান্নাত মির্জার বাগদানের গুঞ্জন, কে সেই রহস্য পুরুষ?

ছবি : সংগৃহীত

ফের বাগদানের গুঞ্জন উঠেছে পাকিস্তানের জনপ্রিয় টিকটক তারকা জান্নাত মির্জার। সম্প্রতি সামাজিকমাধ্যমে দেওয়া তার এক পোস্ট সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জল্পনার জন্ম দিয়েছে। যা নিয়ে এ তারকার বাগদানের গুঞ্জন ছড়িয়ে পড়েছে তার ভক্তদের মাঝে।

পাকিস্তানি এই তারকা মূলত অভিনয় এবং ফ্যাশন সেন্সের পাশাপাশি গানের কলিতে ঠোঁট মেলানোর দক্ষতার জন্য পরিচিত। সামাজিক যোগাযোগমাধ্যমে তার একটি বিশাল সংখ্যক ভক্ত-অনুসারী রয়েছে।

এর আগে সহকর্মী টিকটকার উমর বাটের সঙ্গে সম্পর্কে জড়ান জান্নাত মির্জা। একসঙ্গে ভিডিও তৈরি করার সময় দুজনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। এমনকি তারা বিয়েরও সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু এ সম্পর্ক বেশিদিন ধরে রাখতে পারেননি তারা। 

২০২৩ সালেই তাদের বিচ্ছেদ ঘটে। উমর বাট পরে তাদের বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেন এবং ভক্ত-সমর্থকদের তাদের ব্যক্তিগত সিদ্ধান্তের বিষয়ে সম্মান দেখাতে অনুরোধ করেন।  

তবে সম্প্রতি জান্নাত মির্জার ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবি ও ভিডিও নিয়ে নতুন করে বাগদানের গুঞ্জন ছড়িয়ে পড়ে। শেয়ার করা ওই ছবিতে জান্নাতের হাতে একটি সুন্দর আংটি দেখা যায়। 
এছাড়া ভিডিওতে দেখা যায়, জান্নাত বেগুনি রঙের পোশাক পরা। তার সঙ্গে রয়েছে এক রহস্যময় ব্যক্তি। তবে পুরো ভিডিওজুড়ে তার মুখ লুকিয়ে রাখা হয়েছে। এছাড়াও ওই ভিডিওতে বেগুনি এবং কালো রঙের হার্ট (ভালোবাসা) ইমোজিও রয়েছে। এ ভিডিও ছড়িয়ে পড়ার পর তার বাগদানের গুঞ্জন আরও চাউর হয়েছে।

ভক্তরা তার ওই ভিডিও এবং রিং ফটোতে কৌতূহল আর উত্তেজনার সঙ্গে প্রতিক্রিয়া জানিয়েছেন। ভক্তরা তার বাগদান এবং রহস্য পুরুষের পরিচয় জানতে তার কাছ থেকে একটি আনুষ্ঠানিক ঘোষণার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম