Logo
Logo
×

বিনোদন

ঐশ্বরিয়া-অভিষেকের বিচ্ছেদ গুঞ্জনের মধ্যেই অমিতাভ-জয়ার নাচ ভাইরাল

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ জুলাই ২০২৪, ০১:১০ পিএম

ঐশ্বরিয়া-অভিষেকের বিচ্ছেদ গুঞ্জনের মধ্যেই অমিতাভ-জয়ার নাচ ভাইরাল

বিয়েবিচ্ছেদের আলোচনা-সমালোচনা এখন তুঙ্গে। অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের বিয়েতেও গোটা বচ্চন পরিবারকে একসঙ্গে দেখা গিয়েছিল। কিন্তু সেখানে ঐশ্বরিয়া রাই আর আরাধ্যা বচ্চনকে আলাদা দেখা গেছে। ফলে অনেকেই দুইয়ে দুইয়ে চার করছেন সবটা দেখে। এর মধ্যেই আচমকাই ভাইরাল হলো ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের বিয়ের একটি অদেখা ছবি, যেখানে অভিতাভ বচ্চন ও জয়া বচ্চনকে নাচতে দেখা যায়।

সামাজিকমাধ্যমে ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে, নতুন কনে ঐশ্বরিয়া রাই ও বর অভিষেক বচ্চন পাশাপাশি বসে আছেন হাসিমুখে। বিশ্বসুন্দরীর পরনে আকাশি রঙের লেহেঙ্গা। জুনিয়র বচ্চনের পরনে সোনালি রঙের শেরওয়ানি। তাদের সামনে জুটি হয়ে নাচ করছেন জয়া বচ্চন ও অমিতাভ বচ্চন। তাদের দুজনের পরনেই সাদা পোশাক। বাকি ছবিতে অভিষেকের বরযাত্রীর ছবি দেখা যাচ্ছে। কখনো তাকে বরণ করছেন জয়া। কখনো আবার তারা সবাই মিলে নাচ করছেন। বিয়েতে বরযাত্রীর সবাইকে সাদা রঙের পোশাকে দেখা গেছে।

আশপাশে অতিথিদের মাটিতে বসে থাকতে ও দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। এই বিয়েবিচ্ছেদের গুঞ্জনের মধ্যে বচ্চন পরিবারের এই সুখী ছবি দেখে মুগ্ধ হয়েছেন অনেকেই। কিন্তু নেটিজেনরা বলছেন ভিন্নকথা।

এক নেটিজেন লিখেছেন— সবাই কি একটাই সাদা থান থেকে কাপড় কেটে পোশাক বানিয়েছিলেন? আরেক নেটিজেন লেখেন—উফ্ এদের নাটক আর নেওয়া যাচ্ছে না। ডিভোর্সের খবর দিয়ে ঝামেলা মেটান তো।

উল্লেখ্য, ২০০৭ সালের ২০ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই। দুই বছরের প্রেমিকাকেই ঘরণী বানান অভিষেক। কিন্তু এখন তাদের সেই সুখী সংসার নাকি ভাঙনের মুখে দাঁড়িয়ে আছে। এর মাঝেই ভাইরাল হয় তাদের বিয়ের অদেখা একটি ছবি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম