Logo
Logo
×

বিনোদন

এ রকম বললে দর্শকরা আমাকে শূলে চড়াতেন: সোনম কাপুর

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ জুলাই ২০২৪, ১২:২৬ পিএম

এ রকম বললে দর্শকরা আমাকে শূলে চড়াতেন: সোনম কাপুর

ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী সোনম কাপুর। অভিনয়ের পাশাপাশি ভালো ফ্যাশন সেন্সের কারণে বরাবরই লাইমলাইটে থাকেন তিনি। আভিজাত্য আর রুচির মেলবন্ধনে তার সাজপোশাক সবসময়ই প্রশংসনীয় এবং নজরকাড়া। মাঝে মাঝে অন্যান্য অভিনেতাকে নিয়ে খোলামেলা মন্তব্য করে বিতর্কের জন্ম দেন এ অভিনেত্রী। 

করণ জোহরের চ্যাট শো কফি উইথ করণ-এ, সোনম তার সমবয়সিসহ কর্মীদের ফ্যাশন সেন্স ও অভিনয় ক্ষমতা নিয়ে নিজের মতামত খোলাখুলিভাবে জানিয়েছিলেন, আর সেখান থেকেও দানা বেঁধেছিল বিতর্ক।

তবে বর্তমানে এ নায়িকা যথেষ্ট আত্মসচেতনতা অর্জন করেছেন বলে অনেকে মনে করছেন। কারণ অতীতে নিজের করা মন্তব্যগুলো যে ভুল তা তিনি নিজেই স্বীকার করেছেন। 

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে সোনম বলেন, আমি আগে সবসময় ভাবতাম— আমি জাজমেন্টাল নই, কিন্তু পরে আমি অনুভব করি যে আমি পৃথিবীর সবচেয়ে জাজমেন্টাল মানুষ। অল্প বয়সে কতজনের বিষয়ে কত মন্তব্য করেছি, কত কটূক্তি করেছি। একবার ভাবুন তো এই সোশ্যাল মিডিয়ার যুগে যদি এ রকম বলতাম তাহলে কী হতো? দর্শকরা তো মনে হয় আমাকে প্রত্যাখ্যান করতেন, শূলে চড়াতেন।

কফি উইথ করণ সিজন ৩- এ, সোনম কাপুর এবং দীপিকা পাড়ুকোন দুজনেই তাদের সাবেক রণবীর কাপুরের বিষয়ে নানা মন্তব্য করেন। 

বলা ভালো তারা অভিনেতাকে নিয়ে অনেক কটূক্তি করেছিলেন। সোনম যখন রণবীরকে বয়ফ্রেন্ড হিসেবে মূল্যায়ন করতে বলা হয়েছিল, তখন তিনি মন্তব্য করেছিলেন যে, তিনি তাকে বন্ধু হিসেবে মূল্যায়ন করতে পারলেও সঙ্গী হিসেবে তার গুণের কথা বলে শেষ করতে পারবেন না।

ছেলে রণবীরকে নিয়ে এসব মন্তব্য শুনে তখন ঋষি কাপুর দীপিকা-সোনামের তীব্র সমালোচনা করেছিলেন। এসব কটূক্তি করার পরিবর্তে তাদের নিজের ক্যারিয়ারে মনোনিবেশ করারও পরামর্শ দিয়েছিলেন। 

প্রয়াত প্রবীণ অভিনেতা সেই সময়ে একটি সাক্ষাৎকারে বলেছিলেন, এ ধরনের কথাই তাদের ক্লাশ বুঝিয়ে দেয়। আমি তাদের বলতে চাই— তারা যেন সব সময় সব বিষয় নিয়ে হাসিঠাট্টা করা বন্ধ করেন। এসবের পরিবর্তে পরিণত মানুষের মতো আচরণ করেন। তারা এই শোতে উপস্থিত থাকার সুযোগ পেয়েছে। কারণ তারা তাদের বাবার মেয়ে। নিজের কাজের জন্য কিন্তু তারা এই সুযোগ পাননি! আমি তাদের পরামর্শ দেব তাদের সহকর্মীদের সম্পর্কে এসব কথা বলা বন্ধ করে এবং তারা যেন নিজের কাজে মন দেন।

কফি উইথ করণের অন্য এক সিজনে সুশান্ত সিং রাজপুতকে চিনতে পারেননি সোনম! এক রাউন্ডে প্রশ্নের জবাব দেওয়ার সময় সুশান্তের নাম সামনে আসতেই হোঁচট খান অনিল কন্যা। হট অউর নট বলতে হবে জানান করণ এবং তিনি পরপর কয়েকজন হিরোর নাম বলা শুরু করেন, সেই তালিকায় পাঁচ নম্বরে ছিল সুশান্তের নাম। প্রথম চারজনের ক্ষেত্রে দ্রুত জবাব দেন সোনম কিন্তু সুশান্তের নাম শুনে চমকে যান তিনি। বলেন, উম… হট মনে হয়…আমি ঠিক জানি না। এমনটা বলতে শোনা গিয়েছিল তাকে। সুশান্তের মৃত্যুর পর এই ভিডিও ভাইরাল হয়ে যায়। সেই সময় তুমুল ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম