Logo
Logo
×

বিনোদন

অভিষেকের সঙ্গে বোঝাপড়া নিয়ে যা বললেন ঐশ্বরিয়া

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৫ জুলাই ২০২৪, ০৪:১২ পিএম

অভিষেকের সঙ্গে বোঝাপড়া নিয়ে যা বললেন ঐশ্বরিয়া

বলিউড অভিনেতা অভিষেক বচ্চন ও বিশ্বসুন্দরী অভিনেত্রী ঐশ্বরিয়া রাই সাতপাকে বাঁধা পড়েন ২০০৭ সালে। বলিউডের এই জুটি এতদিন ‘পাওয়ার কাপল’ হিসেবেই পরিচিত ছিলেন। কিন্তু হঠাৎই ছন্দপতন ঘটে। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে গোটা পরিবার নিয়ে প্রবেশ করেছিলেন অমিতাভ বচ্চন। সেখানে ছিলেন অভিষেক বচ্চনও। ধরা পড়েছিলেন ফটোসাংবাদিকদের ক্যামেরায়। সেখানে ছিলেন না ঐশ্বরিয়া রাই বচ্চন। সেই পারিবারিক ছবিতে জায়গা হয়নি তার। বেশ কিছু সময় পর মেয়ে আরাধ্যা বচ্চনকে সঙ্গে নিয়ে হাজির হন ঐশ্বরিয়া। যদিও বিয়ের মণ্ডপের কাছে একসঙ্গে বসেছিলেন ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চন। 

সামাজিকমাধ্যম সূত্রে জানা যায়, ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের পরিবারে নাকি ভাঙন ধরেছে। এ নিয়ে তারকা দম্পতি কখনো মুখ খোলেননি ঠিকই, কিন্তু অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে তারা একসঙ্গে প্রবেশ না করায় বিচ্ছেদের আলোচনা ঘনীভূত হয়েছে। বিয়ের পর থেকেই নাকি বিভিন্ন বিষয় নিয়ে অভিষেকের সঙ্গে তর্ক হতো ঐশ্বরিয়ার— এমন এক সাক্ষাৎকারে সে কথাই জানিয়েছিলেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।

তিনি বলেছিলেন— অভিষেকের সঙ্গে এমন বিষয় নিয়ে তার তর্ক হয়, যা কেউ কখনো জানতেও চাইবেন না। তা ছাড়া এ বিষয়টি খুবই ব্যক্তিগত বলেও মনে করেন তিনি। তবে কথোপকথন যত এগিয়েছে, ঐশ্বরিয়া তার সঙ্গে অভিষেকের বোঝাপড়া নিয়ে কথা বলেছেন। সাবেক এ বিশ্বসুন্দরী সেই পুরোনো সাক্ষাৎকারে বলেছিলেন— আমাদের দুজনেরই মতামত খুব জোরালো। তবে তর্ক করা ও আলোচনার মধ্যে যে পার্থক্য রয়েছে, তা আমরা ক্রমশ শিখছি। সেই জন্য বিনয়ের সঙ্গে আলোচনা করার চেষ্টা করেন তারা। তবে সেটি অনেক সময়ে তর্কের রূপ নেয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম