Logo
Logo
×

বিনোদন

হত্যার চেষ্টা

জবানবন্দিতে যেসব তথ্য দিয়েছেন সালমান খান

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৫ জুলাই ২০২৪, ১২:৫৯ পিএম

জবানবন্দিতে যেসব তথ্য দিয়েছেন সালমান খান

সালমানের বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনায় মাসখানেক আগে কেঁপে উঠেছিল মুম্বাই শহর। গত ১৪ এপ্রিল ভোরে সালমান খানের বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট লক্ষ্য করে গুলি চালানো হয়। মুম্বাই পুলিশ ইতোমধ্যে এ ঘটনার চার্জশিট পেশ করেছে। ছয়জনকে গ্রেফতার করেছে। এর মধ্যে পুলিশ হেফাজতে আত্মহত্যা করেন অনুজকুমার। এ ঘটনার পরিপ্রেক্ষিতে সালমান খান পুলিশকে জবানবন্দি দিয়েছেন।

মুম্বাই পুলিশের পেশ করা চার্জশিটে সালমান খান যে জবানবন্দি দিয়েছেন, সেখানে তিনি বলেন, ১৪ এপ্রিল ভোরে গুলির শব্দেই ঘুম ভাঙে তার। চমকে উঠেছিলেন তিনি। পরিবারের সদস্যদের জীবন বিপন্ন এ ভাবনায় হতচকিত হন।

সালমান বলেন, ভোর ৪টা ৫৫ মিনিট নাগাদ আমার দেহরক্ষী তাকে জানান— একটি মোটরবাইকে করে আসা দুজন ব্যক্তি দোতলার ব্যালকনিতে গুলি চালিয়েছে। 

অভিনেতা আরও বলেন, এর আগেও তার ও পরিবারের ক্ষতি করার চেষ্টা করা হয়েছিল। তার দেহরক্ষী বান্দ্রা থানায় গুলি চালানোর বিষয়ে অভিযোগ করেন। পরে তিনি জানতে পারেন— গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ও তার ভাই আনমোল বিষ্ণোই ফেসবুক পোস্টে হামলার দায় স্বীকার করেন।

এর আগেও সালমানকে হত্যার হুমকি দিয়েছিল বিষ্ণোই গ্যাং। এ অভিনেতা তার জবানবন্দিতে বলেন— আমি বিশ্বাস করি যে লরেন্স বিষ্ণোই তার দলের সদস্যদের সহায়তায় গুলি চালিয়েছিল, যখন আমার পরিবারের সদস্যরা সবাই ঘুমিয়েছিল। তারা আমাকে ও আমার পরিবারের সদস্যদের হত্যার পরিকল্পনা করছিল। 

তিনি বলেন, সাম্প্রতিক বছরগুলোতে আরও বেশ কয়েকটি হুমকি পেয়েছেন তিনি।

এ মাসের শুরুতে পুলিশ মহারাষ্ট্র কন্ট্রোল অফ অর্গানাইজড ক্রাইম অ্যাক্ট মামলার বিশেষ আদালতে গুলি চালানোর মামলায় ১৭৩৫ পৃষ্ঠার চার্জশিট দাখিল করেছিল। আদালত সম্প্রতি চার্জশিট গ্রহণ করে বলেছেন— গ্রেফতার হওয়া ছয় আসামির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার মতো যথেষ্ট প্রমাণ রয়েছে।

আটক আসামিরা হলেন— ভিকিকুমার গুপ্তা, সাগরকুমার পাল, সনুকুমার বিষ্ণোই, অনুজকুমার থাপন (বর্তমানে প্রয়াত), মোহাম্মদ রফিক চৌধুরী ও হরপাল সিং। গ্রেফতারের পর পুলিশ হেফাজতে আত্মহত্যা করেন অনুজকুমার। বাকি পাঁচজন বর্তমানে বিচার বিভাগীয় হেফাজতে রয়েছেন।

এর আগে ২০২২ সালে সালমানের বিল্ডিংয়ের উল্টোদিকের একটি বেঞ্চে একটি হুমকি চিঠি পাওয়া যায়। ২০২৩ সালের মার্চ মাসে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের কাছ থেকে একটি হুমকি ইমেল পেয়েছিলেন সালমান খান। ২০২৪ সালের জানুয়ারিতে দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি ভুয়া পরিচয় ব্যবহার করে পানভেলের কাছে তার ফার্ম হাউসে প্রবেশের চেষ্টা করেছিল। 

সূত্র: হিন্দুস্তান টাইমস

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম