Logo
Logo
×

বিনোদন

হাসপাতালে ভর্তি জাহ্নবি, যা বললেন নায়িকার বাবা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৮ জুলাই ২০২৪, ০৮:১৭ পিএম

হাসপাতালে ভর্তি জাহ্নবি, যা বললেন নায়িকার বাবা

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের মধ্যমণি ছিলেন, সেখান থেকে সোজা হাসপাতালে নায়িকা জাহ্নবি কাপুর! ভক্তদের জন্য খারাপ খবর, দক্ষিণ মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে ভর্তি হন শ্রীদেবী কন্যা। 

জানা গেছে, খাদ্যে বিষক্রিয়ার জেরে বৃহস্পতিবার বিকেলে হাসপাতালে ভর্তি হয়েছেন এই বলিউড সুন্দরী। 

আম্বানিদের বিয়ে বাড়ির ঘোর কাটার আগেই চেন্নাই গিয়েছিলেন এই তরুণ অভিনেত্রী। তার এক ঘনিষ্ঠ সূত্র জানায়, মঙ্গলবার চেন্নাই থেকে ফেরার পথে এয়ারপোর্টে কিছু খেয়েছিলেন নায়িকা। বাড়ি ফেরার পর থেকেই অসুস্থবোধ করছিলেন জাহ্নবি। শারীরিক অবস্থা আরও খারাপ হলে চিকিৎসকের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। 

তবে এয়ারপোর্টের সেই খাবারের জেরেই জাহ্নবি ফুড পয়জনিংয়ের শিকার কিনা- তা স্পষ্ট জানা যায়নি। 

মেয়ের অসুস্থতার খবর স্বীকার করেছেন বনি কাপুরও। প্রযোজক নিজে দু-দিন আগে কলকাতায় হাজির হয়েছিলেন সিসিএলের জয়ের সেলিব্রেশনের অংশ হতে। তবে আচমকা মেয়ে জাহ্নবির অসুস্থ হয়ে পড়ার খবরে মুম্বাই ফিরেছেন তিনি। আপাতর মেয়ের পাশেই রয়েছেন বনি কাপুর। 

সংবাদমাধ্যমকে তিনি জানান, জাহ্নবি আপতত আগের চেয়ে ভালো আছেন। তবে আরও দু-দিন হয়ত চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রাখবেন। শুক্রবার কিংবা শনিবার হাসপাতাল থেকে ছাড়া পাবেন অভিনেত্রী। 

এদিকে কিছুদিন আগেই মুক্তি পেয়েছে জাহ্নবি অভিনীত মিস্টার অ্যান্ড মিসেস মাহি। এ সিনেমায় রাজকুমার রাওয়ের সঙ্গে জুটি বাধেন জাহ্নবি। আগামীতে লাস্যময়ী এই অভিনেত্রীকে দেখা যাবে উলঝ নামের এক সিনেমাতে। যেখানে কূটনীতিবিদের ভূমিকায় অভিনয় করছেন নায়িকা। সুধাংশু সারিয়া পরিচালিত স্পাই থ্রিলার ঘরনার এই সিনেমায় সুহানা ভাটিয়ার চরিত্রে দেখা যাবে তাকে। 

দেশের সর্বকনিষ্ঠ ডেপুটি হাই কমিশনার হিসাবে কাজে যোগ দেওয়ার পরেই হঠাৎ গায়েব সুহানা। এর পেছনে রয়েছে কোন রহস্য? সেই প্রশ্নের জবাব পেতে অপেক্ষা করতে হবে ২ আগস্ট পর্যন্ত, কেননা ওই দিনেই সিনেমাটি মুক্তি পাবে। সূত্র: হিন্দুস্তান টাইমস 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম