Logo
Logo
×

বিনোদন

আর্জেন্টিনার কোপা জয়ে যা বললেন শাবনূর

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জুলাই ২০২৪, ০৭:৫১ পিএম

আর্জেন্টিনার কোপা জয়ে যা বললেন শাবনূর

২০২২ সালে কাতার বিশ্বকাপ জেতা আর্জেন্টিনা জিতল ২০২৪ সালের কোপা আমেরিকাও। আর্জেন্টিনার ফুটবলপ্রেমীদের কাছে এবার কোপাটা ‘ট্রিপল করোনা’ নামে পরিচিত। যার অর্থ ত্রিমুকুট। মহাদেশীয় শিরোপা, বিশ্বকাপের পর আবার মহাদেশীয় শিরোপা জিতলেই নিশ্চিত এই ত্রিমুকুট। সোমবার মায়ামির হার্ড রক স্টেডিয়ামে আর্জেন্টিনাকে এই ত্রিমুকুট এনে দিলেন লাওতারো মার্টিনেজ ও মেসিরা। প্রিয় দলের এই জয়ে যারপরনাই আনন্দে ভাসছে  আর্জেন্টিনার ফুটবলপ্রেমীরা। 

এদিকে বাংলাদেশে আর্জেন্টিনার ভক্ত-অনুরাগীদের সংখ্যা নেহাতই কম নয়। এ তালিকায় বাদ যায়নি চিত্রনায়িকা শাবনূরও। কোপা আমেরিকার শিরোপা জয়ে যখন আর্জেন্টিনা দলেন ভক্ত-অনুরাগীরা জয় উদযাপন করতে ব্যস্ত তখন সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্ট দিয়ে আর্জেন্টিনা সাপোর্টারদের খুশিতে শাবনূরও আনন্দ প্রকাশ করলেন। 

তিনটি কোলাজ ছবি শেয়ার করে এ অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, অভিনন্দন আর্জেন্টিনা! আমি যখন সময় পাই ফুটবল খেলা দেখি। ফুটবল আমারও প্রিয় খেলা। আর বাংলাদেশের মানুষ প্রায় সবাই ফুটবল পাগল।

শেষাংশ অভিনেত্রী লেখেন, আজ যারা আর্জেন্টিনাকে সাপোর্ট করেছেন তাদের আনন্দ দেখে আমিও অনেক খুশি। আমার বিশ্বাস বাংলাদেশ ফুটবল একদিন ঘুরে দাঁড়াবে।

বর্তমানে অস্ট্রেলিয়া প্রবাসী শাবনূর। সেখানেই বসবসা করছেন। ফাঁকে বাংলাদেশে এসে ‘রঙ্গনা’ নামে একটি সিনেমার শুটিং শুরু করেন। সিনেমাটি নির্মাণ করছেন আরাফাত হোসাইন। 

শাবনূরের চলচ্চিত্রে অভিষেক ঘটে ‘চাঁদনী রাতে’ চলচ্চিত্র দিয়ে। এই চলচ্চিত্রটি ব্যবসায়িকভাবে ব্যর্থ হলেও পরে সালমান শাহের সঙ্গে জুটি বেধে তিনি সফলতা লাভ করেন। সালমান শাহের সঙ্গে তার অভিনীত ‘স্বপ্নের ঠিকানা’  যথাক্রমে বাংলাদেশের দ্বিতীয় শীর্ষ ব্যবসা সফল চলচ্চিত্র।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম