Logo
Logo
×

বিনোদন

যে কারণে অনন্ত-রাধিকার বিয়েতে থাকছেন না অক্ষয় কুমার

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১২ জুলাই ২০২৪, ০৭:০১ পিএম

যে কারণে অনন্ত-রাধিকার বিয়েতে থাকছেন না অক্ষয় কুমার

অনন্ত-রাধিকার বিয়েতে যোগ দিতে দেশ-বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে আমন্ত্রিতরা মুম্বাই চলে এসেছেন। অবশেষে ১২ জুলাই শুক্রবার সাতপাকে বাঁধা পড়ছেন তারা। বছরের সেরা ইভেন্ট অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে থাকতে পারছেন না অক্ষয় কুমার। থাকতে পারবেন না নিজের সিনেমা সরফিরার প্রচারেও।

অনন্ত আম্বানি নিজে গিয়ে অক্ষয় কুমারের বাড়িতে অভিনেতাকে বিয়ের নিমন্ত্রণ করে এসেছিলেন। আশা ছিল এদিন হয়তো অন্য বলিউড তারকাদের সঙ্গে অক্ষয়ও এ বিয়েতে অংশ নেবেন। কিন্তু বিধি বাম! শুক্রবার সকালে এক রিপোর্টে জানা গেছে, অক্ষয় কুমার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, সরফিরা ছবির প্রচার করছিলেন যখন তখনই অসুস্থ বোধ করতে শুরু করেন অক্ষয় কুমার। এরপর তিনি পরীক্ষা করালে ধরা পড়ে যে তার কোভিড হয়েছে। শুক্রবার সকালে সেই রিপোর্ট এসেছে। এ কারণে তিনি এখন সরফিরা ছবির প্রচারে তো যেতে পারবেনই না, অনন্ত আম্বানির বিয়েতেও যেতে পারবেন না। ব্যাপারটা দুঃখজনক। এ রিপোর্ট জানার পরই একজন দায়িত্ববান নাগরিক হিসেবে তিনি নিজেকে সবার থেকে আপাতত বিচ্ছিন্ন করে রেখেছেন। 

বর্ষা আসতে না আসতেই বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। অক্ষয় কুমার তাদেরই একজন।

১২ জুলাই মুক্তি পেল অক্ষয় কুমারের নতুন ছবি সরফিরা। এটা ২০২০ সালে মুক্তি পাওয়া তামিল ছবির হিন্দি ভার্সন। সুধা কোঙ্গারা এই ছবিটির পরিচালনা করেছেন। অক্ষয় কুমার ছাড়াও এখানে পরেশ রাওয়াল, রাধিকা মদন, সুরিয়া প্রমুখকে দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম