Logo
Logo
×

বিনোদন

উপহার ছুঁড়ে নেটিজেনদের তোপের মুখে অমিতাভ বচ্চন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯ জুলাই ২০২৪, ০২:৩২ এএম

উপহার ছুঁড়ে নেটিজেনদের তোপের মুখে অমিতাভ বচ্চন

প্রভাস, দীপিকা ও কমল হাসানের পাশাপাশি নির্মাতা নাগ অশ্বিনের ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার সাফল্য উপভোগ করছেন অমিতাভ বচ্চনও। মুক্তির ১২ দিনের মাথায় শুধু ভারতেই এ সিনেমার আয় প্রায় ৬০০ কোটি রুপি। এ সিনেমায় তিনি অশ্বথামা চরিত্রে অভিনয় করেছেন। যার লুক ছিল দুর্দান্ত।

সাদা চুল-দাঁড়ি, চোখের নিচে গাঢ় কাজল আর কপালে হলুদ টিপ। প্রস্থেটিক মেকআপের সাহায্যে অমিতাভ থেকে অশ্বত্থমা হয়ে উঠেছিলেন বিগ বি। এই চরিত্রে নিজেকে উপস্থাপনের জন্য প্রতিদিন সেটে তিন থেকে চার ঘণ্টা মেক আপ করতে হতো। ৮১ বছর বয়সী এ অভিনেতার জন্য যা খুব একটা সহজ ছিল না।

এ কারণেই সিনেমার অন্যসব বিতর্ক পাশ কাটিয়ে অশ্বত্থমার চরিত্রে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য অমিতাভের প্রশংসা করছেন সবাই। এদিকে এ সিনেমার সাফল্য উদযাপন করতে গিয়ে ভক্তদের মধ্যে উপহার ছুঁড়ে মারার ঘটনায় নেট জুড়ে সমালোচনার তীর বইছে তার দিকে। এমনিতেই প্রতি রোববার মুম্বাইয়ে তার বাড়ি জলসার গেইটের পাশে তৈরি মঞ্চে উঠে ভক্তদের দেখা দেন অমিতাভ। যথারীতি গত রোববারও তার ব্যতিক্রম ছিল না। কিন্তু বিপত্তি বাধে অন্য জায়গায়। 

এদিন অমিতাভ ভক্তদের উদ্দেশ্যে কিছু উপহার ছুঁড়ে মারেন। আর তাতেই তাকে নিয়ে সমালোচনা তৈরি হয় নেটজুড়ে। এই ছুঁড়ে মারার ঘটনায় নেটিজেনদের কেউ কেউ বলছেন, ‘এভাবে ছুঁড়ে দেওয়া খুব অমার্জিত আচরণ। কেউ তার দান চাননি।’  কেউ লিখেছেন, ‘আমার তো খুব খারাপই লাগলো। জানি না এটাকে কেউ সমর্থন করবে কি না’। তৃতীয়জন লেখেন, ‘এই জন্য তারকাদের মাথায় ওঠাতে নেই। তারা আপনাদেরই অপমান করবে।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম