Logo
Logo
×

বিনোদন

সুখবর দিলেন অনন্যা পাণ্ডে

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ জুলাই ২০২৪, ০৭:৩৭ পিএম

সুখবর দিলেন অনন্যা পাণ্ডে

ছবি: সংগৃহীত

দীর্ঘ বেশ কয়েক বছর আলানা ও ম্যাকক্রে প্রেমের পর বিয়ের পিঁড়িতে বসেন। ২০২৩ সালের মার্চ মাসে একটি গ্র্যান্ড ওয়েডিংয়ের মাধ্য়মে গাঁটছড়া বাঁধেন। যেখানে বলিউড বাদশা শাহরুখ খান, স্ত্রী গৌরী খান এবং গায়িকা কণিকা কাপুরসহ বেশ কয়েকজন সেলিব্রিটি উপস্থিত ছিলেন।

বিয়ের বছর ঘুরতেই অনন্যা পাণ্ডের তুতো বোন আলানা পাণ্ডে প্রথম সন্তানের জন্ম দিলেন। স্বামী আইভর ম্যাকক্রে ও আলানা যৌথ ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন, যাতে তাদের শিশুসন্তানকে ধরে থাকতে দেখা গেছে। 

পোস্টটির ক্যাপশনে লেখা ছিল— আমাদের ছোট্ট দেবদূত এখানে আছে। অনন্যা তার ইনস্টাগ্রাম স্টোরিতে নেটিজেনদের সুখবর দিলেন। তিনি পুনরায় ভিডিওটি শেয়ার করে দম্পতিকে অভিনন্দন জানিয়ে ক্যাপশনে লিখেছেন— আমার সুন্দর ভাগ্নে এখানে রয়েছে। 

অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডের ভাই চিক্কি পাণ্ডের মেয়ে আলানা। তার মা ডিন পাণ্ডে একজন ওয়েলনেস কোচ এবং একজন লেখক। আলানার ছোট আহান পাণ্ডে, যিনি চলচ্চিত্র নির্মাতা মোহিত সুরির আসন্ন সিনেমার মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করতে চলেছেন। ছবিটি প্রযোজনা করবে আদিত্য চোপড়ার যশরাজ ফিল্মস।
ইনস্টাগ্রামে ১.৬ মিলিয়নেরও বেশি অনুসারী আলানা প্রাইম ভিডিও ইন্ডিয়ার রিয়েলিটি শো ‘দ্য ট্রাইব’ এর মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করবেন। করণ জোহরের ধর্মা এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই শো ভারতের শীর্ষস্থানীয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের জীবনকে ঘিরে আবর্তিত হবে।

অনন্যা সম্প্রতি অর্জুন বরাইন সিংয়ের পরিচালনায় 'খো গায়ে হাম কাহাঁ' ছবিতে অভিনয় করেছিলেন, যা গত বছর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল। ছবিতে সিদ্ধান্ত চতুর্বেদী এবং আদর্শ গৌরবও মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। এ ছাড়া আগামীতে প্রাইম ভিডিও সিরিজ ‘কল মি বে’ তে অভিনয় করবেন অনন্যা। ঈশিতা মৈত্র নির্মিত এ ছবির চিত্রনাট্য লিখেছেন সামিনা মোটলেকার ও রোহিত নায়ার। 

উল্লেখ্য, সম্প্রতি অনন্যা পাণ্ডের সঙ্গে বিচ্ছেদ হয়েছে বলিউড অভিনেতা আদিত্য রায় কাপুরের। সূত্র: হিন্দুস্তান টাইমস

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম