Logo
Logo
×

বিনোদন

লবিং ও স্বজনপ্রীতির শিকার ঐশ্বরিয়ার সাবেক প্রেমিক! 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ জুলাই ২০২৪, ০৪:০৭ পিএম

লবিং ও স্বজনপ্রীতির শিকার ঐশ্বরিয়ার সাবেক প্রেমিক! 

বলিউডে এমন অনেক অভিনেতা রয়েছেন যারা বহু পরিশ্রম করেও সফল ক্যারিয়ার গড়তে পারেননি। এমনই একজন অভিনেতা বিবেক ওবেরয়। বিবেক বহু বছর ধরে ইন্ডাস্ট্রিতে আছেন এবং অনেক ছবিতে কাজও করেছেন, কিন্তু এখন পর্যন্ত তিনি স্টারডমের স্বাদ নিতে পারেননি। 

সম্প্রতি, একটি সাক্ষাৎকারে এ প্রসঙ্গেই কথা বলেছেন বিবেক। দাবি করেছেন, তিনি একসময় ফিল্ম ইন্ডাস্ট্রিতে লবিংয়ের শিকার হয়েছিলেন তিনি।

সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের সাবেক প্রেমিক বিবেক ওবেরয় বলেছেন- ‘আমি কিছুদিন ধরে অন্য ব্যবসা করছি। আমার জীবনে একটি পর্যায় ছিল যখন আমার সিনেমাগুলো হিট হয়েছিল, অভিনয়ের জন্য অনেক প্রশংসা পেয়েছি, তবু অন্যান্য কারণে যদি কেউ কোনো চরিত্র না পান, তখন আপনি একটি সিস্টেম ও লবিংয়ের শিকার, তখন আপনার কাছে কেবল দুটি বিকল্প পথ থাকে। যেখানে হয় আপনি হতাশাগ্রস্ত একজনে পরিণত হবেন বা এটিকে একটি চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করবেন এবং আপনার নিজের ভাগ্য নিজেই লিখবেন। আমি সে সময়ে শেষের পথে হাঁটাকে বেছে নিয়েছিলাম এবং বেশ কয়েকটি ব্যবসা শুরু করেছিলাম।’

সালমান খানের সঙ্গে বিবাদ

ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে সালমান খানের সঙ্গে ঝগড়া হওয়ার পর বিবেক ওবেরয়ের ক্যারিয়ারে ছন্দ পতন ঘটেছিল। সালমান খানের সঙ্গে প্রকাশ্যেই মারামারি হয়েছিল বিবেক ওবেরয়ের। এই ঘটনাটি ২০০৩ সালের, যখন বিবেক একটি সংবাদ সম্মেলনে সালমানকে হুমকি দেওয়ার কথা বলেছিলেন। সালমান খানও হুমকি দিয়েছিলেন তাকে। এরপর বিবেক ওবেরয়ের ফিল্ম ক্যারিয়ার থমকে গিয়েছিল।

প্রসঙ্গত, বিবেক ওবেরয়কে দীর্ঘ বিরতির পরে রোহিত শেট্টির ওয়েব সিরিজ 'দ্য পুলিশ ফোর্স'-এ দেখা গিয়েছিল। এছাড়া তাকে ‘মস্তি’, ‘সাথিয়া’, ‘ওমকারা’ এবং ‘শুটআউট অ্যাট লোখান্ডওয়ালা’-এর মতো ছবিতে দেখা গিয়েছিল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম