Logo
Logo
×

বিনোদন

বিবারকে জড়িয়ে ধরে কাঁদলেন বলিউড স্টারকিড

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ জুলাই ২০২৪, ০৮:৪৮ পিএম

বিবারকে জড়িয়ে ধরে কাঁদলেন বলিউড স্টারকিড

মুম্বাইয়ের নীতা-মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে 'সেলিব্রেশন অব হার্টস' নামে সংগীত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনন্ত ও রাধিকার 'সেলিব্রেশন অনুষ্ঠান মাতাতে সুদূর কানাডা থেকে এসেছেন গায়ক জাস্টিন বিবার। 

শুক্রবার সকালে এই হাইপ্রোফাইল বিয়ের সংগীতে পারফর্ম করতে ভারতে পৌঁছেন। আম্বানি পরিবার ও তাদের অতিথিদের মনোমুগ্ধ আনন্দ বিনোদন দিতে এ কানাডিয়ান পপতারকা পারফর্ম করতে ৮৩ কোটি টাকা নিয়েছেন বলেও আনন্দবাজার সূত্রে খবর।

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট তাদের সংগীত অনুষ্ঠান পারফরম্যান্সে জাস্টিন বিবারকে ছাপিয়ে গেলেন এক তরুণী। অনুষ্ঠানে জাস্টিন বিবারকে জড়িয়ে কাঁদলেন তিনি। এ ঘটনার অভিঘাত কাটিয়ে উঠে জড়িয়ে ধরেন পছন্দের গায়ককে। উষ্ণ আলিঙ্গন শেষে নিজেকে ধরে রাখতে পারেননি তরুণী— চোখের জলে ভাসতে দেখা গেছে তাকে। মঞ্চ থেকে নেমে এসেও কেঁদেছেন তিনি।

আনন্দবাজার প্রতিবেদনের খবরে জানা যায়, অনন্ত ও রাধিকার 'সেলিব্রেশন অনুষ্ঠানে শুক্রবার রাতের সমাবেশে চারদিকে নিমন্ত্রিত অতিথি বলিউড তারকারা গিজগিজ করছেন। এর মধ্যেই মঞ্চে গান গাইছেন জাস্টিন বিবার। মুগ্ধ হয়ে শুনছিলেন এক তরুণী। হঠাৎ তার উদ্দেশে এগিয়ে এলো হাত। বিবার নিজেই তরুণীকে মঞ্চে তুলে নিলেন। নিজেকেই বিশ্বাস করতে পারছিলেন না এ তরুণী। ঘটনার অভিঘাত কাটিয়ে উঠে জড়িয়ে ধরেন পছন্দের গায়ককে। উষ্ণ আলিঙ্গন শেষে নিজেকে ধরে রাখতে পারেননি তিনি, চোখের জলে ভাসতে দেখা গেছে তাকে। মঞ্চ থেকে নেমে এসেও কেঁদেছেন তিনি।

এ তরুণী হচ্ছেন বলিউডের ‘তারকা সন্তান’ আলাভিয়া জাফরি। অভিনেতা জাভেদ জাফরির কন্যা। শুক্রবার রাতে পরিবারের অন্যদের সঙ্গে তিনিও এসেছিলেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিবাহপূর্ববর্তী ‘সংগীত’ অনুষ্ঠানে। তার ভাই মিজ়ান জ়াফরিকেও মঞ্চে নাচতে দেখা যায়। সালমান খান ও অনন্তর সঙ্গে ‘অ্যায়সা পহলি বার হুয়া হ্যায়’ গানে নাচেন মিজান। সঙ্গে ছিলেন বীর ও শিখর পাহাড়িয়াও। তবে অনুষ্ঠানে আলাভিয়া দাঁড়িয়ে ছিলেন জাস্ট বিবারের নিতান্তই ভক্ত হিসাবে। আর ঘটনাচক্রে তার কাছেই এগিয়ে এলো প্রিয় গায়কের হাত।

এ ঘটনার ভিডিও আলাভিয়া জাফরি তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন— ‘ভেতরের ১৩ বছরের কিশোরীটি চিৎকার করে উঠছে।‘ সামাজিকমাধ্যমে যথেষ্ট সক্রিয় জাভেদকন্যা। তার নানা মুহূর্ত ধরা পড়ে ইনস্টাগ্রামে। সেখানে প্রায় ২ লাখ ৮৩ হাজার অনুরাগী রয়েছে তার।

অন্যদিকে অনন্ত-রাধিকার সংগীতের সবচেয়ে বড় হাইলাইট হয়ে থাকল ‘দিওয়ানগি দিওয়ানগি’ গানে মুকেশ আম্বানির নাচ। তাকে সঙ্গ দিল নীতা আম্বানিসহ গোটা পরিবার। আম্বানিদের ফাটাফাটি নাচে জমে গেল এদিনের আসর। সাবেকি সাজে সংগীতের জশনে ফ্যাশন গোলস দিলেন সবাই। 

অনুষ্ঠানে হবু বউয়ের হাত ধরে গ্র্যান্ড এন্ট্রি নেন নীতা-মুকেশপুত্র। এদিন কালোর ওপর সোনালি এমব্রয়ডারি করা বন্ধ গলায় পাওয়া গেল অনন্তকে। অন্যদিকে কাঁধখোলা ব্লাউজ আর ভারি কাজের লেহেঙ্গাতে দেখা গেল রাধিকা মার্চেন্টকে। সন্দীপ খোসলার কাস্টম মেড পোশাক ধরা দিলেন তারা। হবু বর-কনের পাশাপাশি নীতা আম্বানির সাজও চোখ পড়ল, গোলাপি লেহেঙ্গা আর হীরের গহনায় মেয়ে-বউমাকে ছাপিয়ে গেলেন নীতা আম্বানি।

এনকোর হেলথকেয়ারের সিইও বীরেন মার্চেন্ট এবং উদ্যোক্তা শায়লা মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট এবার আম্বানি পরিবারে ছোট বউমা হতে চলেছেন। এদিন আম্বানির আমন্ত্রণে দেখা যায় গোটা বলিউডকে। অনুষ্ঠানে দেখা যায়, অভিনেতা রণবীর-আলিয়া, ইশা আম্বানির খাস বান্ধবী কিয়ারা আদভানি, মাধুরী দীক্ষিত, সালমান খান, সারা আলি খান, রীতেশ-জেনেলিয়া, অর্জুন কাপুর, জাহ্নবী কাপুর, বরুণ-নাতাশা প্রমুখ।

উল্লেখ্য, কয়েক মাস ধরেই অনন্ত ও রাধিকার প্রাক-বিবাহ উৎসব চলছে। আহমেদাবাদ থেকে ৩০০ কিলোমিটার দূরে জামনগরে গত ১ মার্চ শুরু হয়েছিল তাদের প্রি-ওয়েডিং উৎসব। ঐতিহ্যবাহী হিন্দু বৈদিক রীতিনীতি মেনে বিয়ের উৎসব পরিকল্পনা করা হয়। গুজরাটি ঐতিহ্য ও পরম্পরা মেনেই চলছে যাবতীয় অনুষ্ঠান। বিয়ের আসরে অতিথিদের সাবেকি পোশাকে শামিল হওয়ার কথা জানানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম