Logo
Logo
×

বিনোদন

বিয়ের পর কেমন আছেন জানালেন সোনাক্ষী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ জুলাই ২০২৪, ০৬:৫৩ পিএম

বিয়ের পর কেমন আছেন জানালেন সোনাক্ষী

বিয়ের পর কাজে ফিরতে পেরে খুব ভালো লাগছে বলে জানান বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ভিন্ন ধর্মে বিয়ের জন্য বহুবার ট্রোল্ড হয়েছেন তিনি। এমনকি বিয়ের আগে এ সম্পর্কে সম্মতি ছিল না শত্রুঘ্ন সিন্হা ও তার পরিবারের অন্য সদস্যদের। তাই বিয়েতে দেখা যায়নি সোনাক্ষীর দুই ভাইকেও। 

এ নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। পারিবারিক অশান্তি নিয়েও বিস্তর লেখালেখি হয়েছে সংবাদমাধ্যমে। কিন্তু মেয়ে সোনাক্ষীর পাশে ছিলেন সংসদ সদস্য ও অভিনেতা শত্রুঘ্ন সিন্হা। মেয়ে-জামাই সুখে থাকবেন বলেও জানিয়েছিলেন তিনি।

বিয়ের পর কেমন আছেন সোনাক্ষী জানালেন আনন্দবাজারের এক সাক্ষাৎকারে। এ অভিনেত্রী বললেন, তিনি ভালো আছেন। এর চেয়ে ভালো তিনি আগে কখনো ছিলেন না। সোনাক্ষী বলেন, এর আগে কখনো এত ভালো থাকিনি। তবে বিয়ের পরও আসলে কিছুই বদলায়নি— সবই একরকম আছে, আর এ বিষয়টিই আমার সবচেয়ে ভালো লাগছে। বিয়ের আগেও আমার জীবন অগোছালো ছিল না; আর বিয়ের পরও এখনো একই রকম।

এর আগে এই বিতর্ক নিয়ে একটি পোস্ট করেছিলেন সোনাক্ষী সিনহা। সেই পোস্টে তিনি লিখেছিলেন—কীভাবে গলার স্বর নামাতে হয়, একেবারে চুপ করে যেতে হয়। কীভাবে বুঝবেন, আপনি যা চাইছেন, তা পাচ্ছেন না। পরিবেশের জন্য সচেতনতা স্থাপন করছি। ‘নিজেও বাঁচুন, অন্যকেও বাঁচতে দিন’।

সোনাক্ষীর এই পোস্টের নিশানায় তার ভাই লব কিনা তা নিয়ে গুঞ্জন শোনা যায়।  পুরোনো এক সাক্ষাৎকারে লব বলেছিলেন— প্রেম নিয়ে তিনি সোনাক্ষীকে নানা পরামর্শ দেন। কিন্তু বোন তার কথা শোনার পাত্রী নয়। নিজের যেটা ভালো লাগে সেটাই সে করে।

এর আগে গত সাত বছর ধরে সম্পর্কে জড়িয়ে ছিলেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। গত ২৩ জুন এ তারকা জুটি আইনি মোতাবেক বিয়ের পিঁড়িতে বসেন। এর পর রিসেপশনের আয়োজন হয়। এ তারকা জুটির বিয়েতে ছিল না কোনো ধর্মীয় আচার। বিয়ের পর সোনাক্ষী ধর্ম পরিবর্তন করবেন না বলেও জানিয়েছিলেন জ়াহির ইকবালের বাবা। এই বিয়েকে ‘লাভ জিহাদ’-এর তকমাও দিয়েছেন অনেকে। 

তবে নিন্দুকদের পাত্তা দেননি সোনাক্ষী-জাহির। এর মাঝেই নবদম্পতিকে নেটিজেনদের মধ্যে শুরু মিশ্র প্রতিক্রিয়া। বিয়ের কয়েক দিন যেতে না যেতেই হাসপাতালে দেখা যায় সোনাক্ষী-জাহিরকে, যার ফলে গুঞ্জন শুরু হয় যে, সোনাক্ষী অন্তঃসত্ত্বা! প্রেগন্যান্ট হওয়ার জন্যই নাকি তড়িঘড়ি বিয়েটা সেরে ফেলেছেন এ অভিনেত্রী। 

মসজিদের আগে থিয়েটার থেকে জানাজা বের করার অনুরোধ অভিনেত্রীর

অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন উড়িয়ে দিয়ে সোনাক্ষী বলেন, ‘একমাত্র পরিবর্তন হলো— আমি এখন হাসপাতালে যেতে পারি না। কারণ আমি হাসপাতালের বারান্দায় পা রাখলেই সবাই মনে করেন আমি গর্ভবতী’। 

সোনাক্ষী ও জাহির হাসপাতালে যাওয়ার সময় অনেকেই ভেবে নেন সোনাক্ষী অন্তঃসত্ত্বা। কিন্তু নেটিজেনরা জানেন না আদতে সোনাক্ষীর বাবা শত্রুঘ্ন সিনহা জ্বরে আক্রান্ত। তিনি হাসপাতালে ভর্তি ছিলেন।

এ বিষয়ে তৃণমূল সংসদ সদস্য সিনহাপুত্র লব সিনহা পিটিআইকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আমার বাবার প্রচণ্ড জ্বর ছিল এবং আমরা তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম, যাতে তিনি সুস্থ হয়ে উঠতে পারেন। আমি প্রতিদিন সেখানে (হাসপাতালে) যাচ্ছি, তাই আমি আপনাকে বলতে পারি যে, এখনো অস্ত্রোপচার হয়নি।‘ 

সিনেমার জন্য পুরোপুরি প্রস্তুত নই: কেয়া পায়েল

উল্লেখ্য, গত ২৩ জুন সোনাক্ষীও জাহির ইকবালের বিয়ে হয়। নিজস্ব অ্যাপার্টমেন্ট ‘অওরিয়েত’-এ ঘনিষ্ঠ আত্মীয়স্বজনদের সাক্ষী রেখে আইনি বিয়ে সারেন তারা। মেয়ের পাশেই হাসিমুখে দাঁড়িয়েছিলেন শত্রুঘ্ন সিনহা। সেই অনুষ্ঠানে প্রবীণ অভিনেতা বলেন, ‘মেয়েকে পছন্দের পাত্রের হাতে তুলে দেবেন বলে সব বাবাই এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন। জাহিরের সঙ্গে আমার মেয়েকে সব থেকে বেশি খুশি থাকতে দেখেছি। তারা সুখে থাকুক, এ প্রার্থনাই করি।‘ 

জাহির ইকবালের প্রশংসায় পঞ্চমুখ শত্রুঘ্ন সিনহা আরও বলেন, ‘গুড বয়’ জাহির। খুব ভালো ছেলে। আমার মেয়েকে ভালো রাখবে ও…।‘ তিনি বলেন, ’৪৪ বছর আগে আমি একজন সফল, সুন্দরী ও ভীষণ ট্যালেন্টেড একটি মেয়েকে নিজের পছন্দে বিয়ে করেছিলাম। সে হচ্ছে পুনম সিনহা। আজ আমার মেয়ে সোনাক্ষীর পালা। ওর পছন্দই আমাদের পছন্দ। ওর নিজের জীবনসঙ্গী বেছে নেওয়ার এই সিদ্ধান্তকে আমি পূর্ণ সমর্থন করি।‘ 

সূত্র: আনন্দবাজার

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম