Logo
Logo
×

বিনোদন

রাগলেন সোনাক্ষী, যে কাণ্ড করলেন জাহির

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ১০:২৯ এএম

রাগলেন সোনাক্ষী, যে কাণ্ড করলেন জাহির

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের বিয়ের এখনো দুই সপ্তাহ পার হয়নি। এর মধ্যেই এ তারকা জুটির বিয়ে নিয়ে নানান বিতর্কও শোনা যায়। যদিও বিয়ের পর থেকেই সামাজিকমাধ্যমে তাদের ছবি দেখা যায়। কখনো সুইমিংপুল, আবার কখনো রেস্তোরাঁর ছবি ঘুরছে। প্রতিমুহূর্ত ফ্রেমবন্দি করছেন এবং ছবি শেয়ার করছেন এ তারকা দম্পতি। কিন্তু এসবের কোনো তোয়াক্কা না করে সোনাক্ষী স্বামীর সঙ্গে সুসময় কাটাতেই ব্যস্ত। 

সম্প্রতি জাহিরের একটি ভিডিও পোস্টে দেখা যায়, স্বামীর কথা শুনে হাসিতে মত্ত সোনাক্ষী। কিন্তু অভিনেত্রী নাকি রেগে ছিলেন স্বামীর ওপর। তবে স্বামীকে বোকাঝোকা করার বদলে তার কথা শুনে হেসে লুটিয়ে পড়েন সোনাক্ষী। খবর আনন্দবাজারের।

জাহির ইকবাল তার ভিডিও পোস্টের ক্যাপশনে লিখেছেন— আমায় বকুনি দেবে ভেবেছিল। কিন্তু আমি ওকে হাসিয়ে দিয়েছি।

এর আগে গত সাত বছর ধরে সম্পর্কে জড়িয়েছিলেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। সেই সম্পর্ক গত ২৩ জুন এ তারকা জুটি আইনি মোতাবেক বিয়েতে পরিণত করেন। এর পর বিয়ের রিসেপশনের আয়োজন করা হয়। এ তারকা জুটির বিয়েতে ছিল না কোনো ধর্মীয় আচার। বিয়ের পর সোনাক্ষী ধর্ম পরিবর্তন করবেন না বলেও জানিয়েছিলেন জাহির ইকবালের বাবা। ভিনধর্মের বিয়ে বলে এই সম্পর্কে প্রথমে সম্মতি ছিল না শত্রুঘ্ন সিন্হা ও তার পরিবারের। যদিও সংবাদমাধ্যমকে শত্রুঘ্ন জানিয়েছিলেন, বিয়ের আগে অনেকেরই নানা সমস্যা হয়। মেয়ের সিদ্ধান্তে তার সম্মতি আছে। তবে বিয়েতে আসেননি সোনাক্ষীর ভাই লব ও কুশ সিন্হা। তাদের অনুপস্থিতি নতুন করে বিতর্ক তৈরি করেছিল। পরে দুই ভাই বোনের বিয়েতে না যাওয়ার বিষয়ে সোশ্যাল মিডিয়ায় সত্যিটা প্রকাশ করেন।

জাহিরের ওপর রেগে আগুন সোনাক্ষী 

বিয়ের পর গণমাধ্যমে সোনাক্ষীর ছবি ভাইরাল হয়, সেখানে তিনি লিখেছিলেন— ‘২০১৭ সালের ২৩ জুন, সাত বছর আগে একে অপরকে চোখে হারিয়েছিলাম। এই ভালোবাসাকে শুদ্ধ রূপ দিয়েছিলাম। এই ভালোবাসাকে বাঁচিয়ে রেখেছিলাম। আজ সেই ভালোবাসা আমাদের সব বাধা পার করে এই জায়গায় নিয়ে এসেছে…। আমাদের নিজ নিজ দেবতার (ঈশ্বর-আল্লাহ) আশীর্বাদে… আমরা এখন স্বামী- স্ত্রী।’

জাহির ইকবাল ও সোনাক্ষী সিনহার বিয়ে নিয়ে কম বিতর্ক হয়নি। ভিন্নধর্মে বিয়ে নিয়ে অনেক প্রশ্ন উঠেছিল— বিয়ের পর সোনাক্ষী ধর্ম বদলাবেন কিনা! কিন্তু নাহ, বর-কনে কেউই যেন নিজেদের ধর্ম বদলাবেন না, তা আগেই জানানো হয়। তবে রিসেপশন লুকে সবাইকে চমকে দেন সোনাক্ষী। লাল বেনারসি, সিঁথিতে চওড়া সিঁদুর আর হাতে আলতা লাগিয়ে সনাতন ধর্মীয় নববধূর চিরন্তন বেশে ধরা দেন সোনাক্ষী।

উল্লেখ্য, একসময় বলিউড তারকা ভাইজানখ্যাত সালমান খানের সঙ্গেও নাম জড়িয়েছিল সোনাক্ষী সিনহার। এ খবরও ছড়িয়ে পড়ে গণমাধ্যমে যে, সালমানকে বিয়ে করেছেন অভিনেত্রী। সোনাক্ষী সিনহার সঙ্গে বিয়ে হয়েছিল সালমান খানের। দুবাইয়ে গিয়ে নাকি চুপিসারে তারা বিয়েও করেছেন। এমন খবর ছড়িয়ে পড়তেই চোটেছিলেন এ বলিউড অভিনেত্রী। 

পাল্টা জবাব দিয়েছিলেন, ‘আপনারা কি এতই বোকা! কোনটা আসল ছবি আর কোনটা নকল— সেটি কি দেখে বোঝা যায় না?’

সালমান সম্পর্কে সোনাক্ষী আরও বলেছিলেন, পেশাদার সম্পর্কের বাইরেও সালমানের সঙ্গে আমার সুসম্পর্ক রয়েছে। অভিনয়ে আসার আগে থেকে ওকে আমি চিনি। আমাদের দুজনের পরিবারের মধ্যে বহুদিনের পরিচয়। সহ-অভিনেতা নয়, আমাদের সম্পর্ক বন্ধুর মতো।

সালমানের ছবিতেই সোনাক্ষীর প্রথম অভিনয় শুরু। অন্যদিকে সালমানের প্রযোজনা সংস্থার ছবিতে কাজ করে অভিনয়ের সফর শুরু হয় জ়াহির ইকবালের। এমনকি সালমানের বাড়ির এক অনুষ্ঠানেই প্রথম দেখা সোনাক্ষী ও জাহিরের। সেখান থেকেই তাদের বন্ধুত্ব ও প্রেম। ‘ডাবল এক্স এল’ ছবিতে জুটি বেঁধেছিলেন তারা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম