Logo
Logo
×

বিনোদন

যে কারণে রাতে ঘুমাতে পারেন না মিষ্টি জান্নাত

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩ জুলাই ২০২৪, ০৭:৫৭ পিএম

যে কারণে রাতে ঘুমাতে পারেন না মিষ্টি জান্নাত

অভিনেত্রী মিষ্টি জান্নাত। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমায় পরিচিত মুখ মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে বিয়ের গুঞ্জনে আলোচনায় আসেন তিনি।

এবার এক সাক্ষাৎকারে বিয়ের বিষয়ে প্রশ্ন করা হলে মিষ্টি জান্নাত বলেন, বিয়ে করলে তো করা হয়ে যেত। আবার বিয়ে করলে দেখা যায় বিচ্ছেদও হয়ে যেত। কারণ অনেক নায়কদের বিচ্ছেদ হয়ে যাচ্ছে। এজন্যই ভাবছি আগামী বছর বিয়ে করব। 

তিনি জানান, দেশ-বিদেশ থেকে বিয়ের প্রস্তাব আসে। বিয়ে দেওয়ার জন্য তার মা বারবার বলছেন। তিনি তার মাকে বলেন- তুমি যদি এখন আমার বিয়ে দাও তাহলে তো বিয়ের প্রস্তাব আসা বন্ধ হয়ে যাবে। 

এই অভিনেত্রী বলেন, আমার ইচ্ছা আছে যদি টাকার জন্য বিবাহিত কাউকে বিয়ে করি তাহলে দুবাইয়ের শেখদের করব; অন্যের স্বামী বয়ফ্রেন্ডদের টানাটানি করা লাগে না, ওরা এমনিতেই আমার কাছে আসে।

মিষ্টি জান্নাত বলেন, আমি কষ্ট করতে ভালোবাসি, আমার যখন কাজ থাকে না কাজ খুঁজে বের করি। একাধিক ব্যবসা-বাণিজ্যে যুক্ত হয়ে অনেক টাকা আয় করতে চাই। বিলিয়নিয়ার হওয়ার টেনশনে রাতে ঘুম হয় না।

এত টাকা দিয়ে কী করবেন? এমন প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, টাকা দিয়ে বিছানা বানিয়ে ঘুমাব এবং ভিডিও করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করব। তারপর সমাজে যারা গরিব আছে তাদের সাহায্য করব।

উল্লেখ্য, অভিনেত্রী পরিচয়ের বাইরেও মিষ্টি জান্নাত একজন দন্ত চিকিৎসক।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম