Logo
Logo
×

বিনোদন

বিরাট-আনুশকার বৃহস্পতি তুঙ্গে 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ জুলাই ২০২৪, ০৩:৫০ পিএম

বিরাট-আনুশকার বৃহস্পতি তুঙ্গে 

সেলিব্রেটি দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মার বাড়িতে এখন চাঁদের হাট। ছেলের জন্মের পর বড় ধরনের আনন্দের মুহূর্ত পেলেন এই দম্পতি। বিশ্বকাপ জুড়ে রানখড়া কাটিয়ে ফাইনালের দিন জলে উঠেছেন সাবেক ভারতীয় অধিনায়ক। 

তার প্রত্যয়ী ব্যাটিংয়ে ভারতীয়রা টি টোয়েন্টি বিশ্বকাপ ঘরে তুলে নিয়েছে শনিবার। যেটি ছিল বিরাট ও আনুশকার জন্য চরম আকাঙিক্ষত মুহূর্ত। 

বিরাটের দু:সময়ে ছায়াসঙ্গী ছিলেন আনুশকা। যেটি ভুলে যাননি বিশ্বসেরা এই ব্যাটার। ইনস্টাগ্রামে একটি পোস্টে তিনি আনুশকার প্রতি তার ভালোবাসার কথা জানিয়েছেন। লিখেছেন, আনুশকা না থাকলে এত কিছু হয়ত সম্ভব হত না।

ওই পোস্টে কোহলি লিখেছেন, তুমি না থাকলে যা অর্জন করেছি তার কাছাকাছিও হয়ত আসতে পারতাম না। তুমি আমাকে নম্র এবং মাটির কাছাকাছি রাখো। সত্যিকারের সততা থাকলে কী অর্জন করা যায়, সেটা তুমিই আমায় বলো। তোমার কাছে আমি সবচেয়ে বেশি কৃতজ্ঞ। এই জয় যতটা আমার, ততটাই তোমার। ধন্যবাদ। তুমি যে রকম, সেটার জন্যই তোমায় ভালোবাসি।

বিরাটকে নিয়ে করা ইনস্টাগ্রামে সেই পোস্টে আনুশকা বলেছিলেন, এই মানুষটাকে আমি ভালোবাসি। আমি ভাগ্যবতী যে তুমিই আমার সব কিছু। এবার যাও, এক গ্লাস জল নিয়ে উৎসব করো। 

জানা যায়, নিজের শরীরের দিকে খেয়াল রাখেন বিরাট। তিনি যে পানি পান করেন তা বিদেশ থেকে আসে। বিশেষভাবে তৈরি সেই পানির কথাই হয়ত বোঝাতে চেয়েছেন আনুশকা।

ভারত বিশ্বকাপ জেতার পরে চোখের পানি ধরে রাখতে পারেননি বিরাট, রোহিতেরা। আনন্দে ছোট শিশুর মতো কাঁদছিলেন তারা। সামাজিক মাধ্যমে বিরাটদের ট্রফি তোলা ও উল্লাসের কয়েকটি ছবি দেন তিনি। লিখেন, টেলিভিশনে সবাইকে কাঁদতে দেখে আমাদের মেয়ের সবচেয়ে বড় চিন্তা ছিল, ওদের কান্না মোছাতে কে জড়িয়ে ধরবে? আমার ছোট্ট সোনা, ওদের কান্না মোছানোর জন্য ১৫০ কোটি ভারতবাসী রয়েছেন। কী দারুণ জয়। কী দারুণ কৃতিত্ব। চ্যাম্পিয়নদের শুভেচ্ছা।

বিশ্বকাপের মাঝে গ্যালারিতে দেখা গিয়েছিল আনুশকাকে। নিউইয়র্কে ভারত-পাকিস্তান ম্যাচে ছিলেন তিনি। কিন্তু ওয়েস্ট ইন্ডিজে দেখা যায়নি তাকে। বিশ্বকাপ জেতার পর বিরাটকে দেখা যায়, ফোনে কথা বলছেন। বোঝা যাচ্ছিল, স্ত্রী, সন্তানদের সঙ্গে কথা বলছিলেন তিনি। বিরাটের উচ্ছ্বাস দেখার মতো ছিল। এতোদিন পরে বিশ্বকাপ জিতে উচ্ছ্বাস ধরে রাখতে পারছিলেন না তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম