Logo
Logo
×

বিনোদন

কোন ক্রিকেটারের স্ত্রীকে বিয়ের ইচ্ছে অর্জুনের? 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ০২:০০ পিএম

কোন ক্রিকেটারের স্ত্রীকে বিয়ের ইচ্ছে অর্জুনের? 

সম্পর্কে ইতি টেনেছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। যদিও এই নিয়ে নিজেরা এখনও মুখ খোলেননি। দীর্ঘ পাঁচ বছর সম্পর্কে ছিলেন মালাইকা-অর্জুন।  

সম্প্রতি বিগ বস ওটিটি সিজন ৩-এর ঘরে অনিল কাপুর জানিয়েছেন, কাপুর পরিবারে পরবর্তী বিয়ে অর্জুনেরই। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অর্জুন কাকে বিয়ে করতে চান। তিনি নাকি এক ভারতীয় ক্রিকেট তারকার স্ত্রীকে বিয়ে করতে চেয়েছিলেন। 

এক ভারতীয় ক্রিকেট তারকার স্ত্রীকে পছন্দ ছিল তার। উল্লেখ্য, সাম্প্রতিককালে মনের ইচ্ছের কথা জানাননি। কফি উইথ করণের শোয়ে এসে বিরাট ঘরণী আনুশকা শর্মার নাম নিয়েছিলেন অর্জুন।

করণ অর্জুনকে প্রশ্ন করেছিলেন, তিনি কোন অভিনেত্রীকে বিয়ে করতে চান। কোনো কিছু না ভেবেই আনুশকা শর্মার নাম নেন অর্জুন। বর্তমানে আনুশকা বিরাট কোহলির জীবনসঙ্গী। অর্জুনের কথা শুনে হেসে লুটিয়ে পড়েছিলেন শোয়ে উপস্থিত অপর অভিনেতা বরুণ ধাওয়ান। মজা করে বলেছিলেন, অর্জুন তো সবসময়ই আনুশকার নামই নিয়ে থাকেন।

এদিকে মঙ্গলবার মধ্যরাতে জুহুর বাড়িতেই বসে অর্জুনের জন্মদিন উদযাপনের আসর। পরিবারের সদস্য ছাড়াও বি-টাউনের বহু তারকা উপস্থিত ছিলেন সেখানে। কিন্তু প্রতিবার জন্মদিনে যিনি সবার আগে এসে উপস্থিত হতেন, তাকেই দেখা যায়নি গেল না এ দিন। অর্জুনের জন্মদিনের পার্টিতে মালাইকার অনুপস্থিতিই যেন বিচ্ছেদের খবরে সিলমোহর দিল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম