Logo
Logo
×

বিনোদন

শুধু প্রেম নয়, লিভ ইন করছেন বিজয়-তৃষা!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ১১:৪১ এএম

শুধু প্রেম নয়, লিভ ইন করছেন বিজয়-তৃষা!

গঙ্গাপার থেকে আরব সাগর হয়ে চারদিকে প্রেমের অনায়াস বিচরণ এখন দক্ষিণী তারকাদের। সেই মায়ায় ভুলে পর্দার তারকা জুটি বাস্তবেও একে অন্যের সঙ্গে জড়িয়ে পড়েছেন। এমন কথা অনেক দিন ধরে বিজয় থালাপাতি আর তৃষা কৃষ্ণণকে নিয়ে আলোচনা-সমালোচনা চলছে। 

আনন্দবাজার প্রতিবেদনে জানা যায়, দক্ষিণী অভিনেতা বিজয় থালাপাতি ও অভিনেত্রী তৃষা কৃষ্ণণ এখন নাকি প্রেমে হাবুডুব খাচ্ছেন। তারা নাকি এক ছাদের নিচেও বসবাস করছেন। এমন একটি ছবিই নেটদুনিয়ায় ভাইরাল। এ নিয়ে নেটিজেনদের মাঝে অনেক দিন ধরেই আলোচনা-সমালোচনা চলছে। 

মঙ্গলবার নতুন করে সেই আলোচনায় নেটিজেনরা আবার সরব। সোমবার বিজয়ের জন্মদিন ছিল। বিজয়ের বাড়ির লিফটে তৃষাকে দেখা যেতেই হাতেনাতে ধরেন অনুরাগীরা। আর এই জন্মদিনের উদ্যাপনের কিছু ছবি প্রকাশ্যে এনেছিলেন দক্ষিণী নায়িকা তৃষা নিজেই। সেখানেই ফাঁস হয়ে যায়, প্রেম ছাড়িয়ে আরও গভীরে তাদের সম্পর্ক। 

গণমাধ্যম সূত্র জানায়— বিজয়-তৃষা নাকি এক ছাদের নিচেও বসবাস করছেন। 

শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন সোহিনী-শোভন

ফটোসাংবাদিকরা গত এক বছরে পর্দার বাইরেও তাদের আবিষ্কার করেছেন । কখনো বিমানবন্দরে, কখনো বিজয়ের বাড়িতে। আবার কখনো একই অনুষ্ঠানে তারা আলাদাভাবে হাজির হয়েছেন। কিন্তু তাদের গোপন প্রেম ছাইচাপা আগুনের মতোই ধুঁক ধুঁক করে জ্বলেছে। যার আঁচ পেয়েছেন নেটিজেনরা। তাদের দাবি, শুধু প্রেম নয়, অন্যকিছু।

উল্লেখ্য, ২০০৫ সালে বিজয় ও তৃষা ‘গিলি’ ছবিতে প্রথম জুটি বেঁধে অভিনয় করেছিলেন। সেই ছবি ব্লকবাস্টার হয়। এর পর তারা ধারাবাহিকভাবে ‘আথি’, ‘থিরুপাচি’ ও ‘কুরুভি’র মতো ছবিতেও একসঙ্গে কাজ করেছেন। ২০০৮ সালে তারা একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করা বন্ধ করে দেন। 

কারণ প্রথম ছবির সেই রসায়ন নাকি তাদের বাস্তবজীবনেও ছায়া ফেলেছিল। সে জন্য বিজয়ের পরিবার তার ওপরে তৃষার সঙ্গে ছবি না করার শর্ত চাপিয়ে দেয়। সেই সময় তারা ঘোষণাও করেন— যা কিছু সবটাই গুজব। তারা দুজন শুধুই বন্ধু ছাড়া অন্যকিছু নয়। 

এরপর দীর্ঘ ১৫ বছর পর আবার তারা জুটি বেঁধে লোকেশ কানাগরাজের ‘লিও’ ছবিতে। তা সিনেপ্রেমীরা তাদের একফ্রেমে দেখে উচ্ছ্বসিত। তখনই নতুন করে আলোচনায়— লুকিয়ে প্রেম করছেন তারা। বসবাসও করছেন এক ছাদে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম