Logo
Logo
×

বিনোদন

সাকলায়েনের প্রতি নিঃসন্দেহে অন্যায় হয়েছে : পরীমনি

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ২৫ জুন ২০২৪, ০৮:৩৫ পিএম

সাকলায়েনের প্রতি নিঃসন্দেহে অন্যায় হয়েছে : পরীমনি

গ্রাফিক্স : যুগান্তর

পরীমনির সঙ্গে ‘অনৈতিক সম্পর্ক’ ছিল ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) গোলাম সাকলায়েনের-এমন অভিযোগ প্রমাণ হওয়ায় চাকরি হারাচ্ছেন সাকলায়েন। 

তার এই চাকরি হারানোর বিষয়টিকে কীভাবে দেখছেন পরীমনি সে বিষয়ে মঙ্গলবার একটি গণমাধ্যমের সঙ্গে তিনি কথা বলেছেন। নায়িকার মতে, এখনকার বরখাস্ত হওয়ার ব্যাপারটা খুবই অদ্ভুত। এটা খুবই অন্যায় হয়েছে। সাকলায়েনের প্রতি নিঃসন্দেহে অন্যায় হয়েছে।

এক প্রশ্নের জবাবে পরীমনি বলেন, অবশ্যই ব্যক্তিগত আক্রোশের শিকার সাকলায়েন। তার বরখাস্তের এই বিষয়টি প্রেম-ভালোবাসা ও সম্পর্কের কারণে হয়েছে, তা আমি বিশ্বাস করি না। 

পরী বলেন, সাধারণত যে ট্যালেন্ট, সফল হয়—তার পেছনে অনেকেই লেগে থাকে। এটা নতুন কিছু না। নিঃসন্দেহে সাকলায়েন একজন ট্যালেন্ট ও সফল মানুষ, ওর পেছনেও অনেকে হয়তো লেগেছিল। তার এখনকার বরখাস্ত হওয়ার ব্যাপারটা খুবই অদ্ভুত। এটা খুবই অন্যায় হয়েছে। সাকলায়েনের প্রতি নিঃসন্দেহে অন্যায় হয়েছে।

পুলিশের চাকরি থেকে সাকলায়েনের ‘অব্যাহতি’, যা বললেন পরীমনি

সাকলায়েনের প্রতি কীভাবে অন্যায় হয়েছে এমন প্রশ্নের জবাবে পরীমনি বলেন, যদি আমার সঙ্গে কোনো সম্পর্কের কারণে এমনটা হয়েছে বলা হয়, তা তো নিঃসন্দেহে অন্যায়। কোনো সম্পর্কের জন্য এটা হতেই পারে না। তবে আমাদের সম্পর্কটা কেমন, কতটুকু ছিল বা কোথায় থেমেছে এই সম্পর্ক কিছুই বলতে পারব না। কিছু বলার আগে এত বেশি দোষ আসলে ঘাড়ে নিয়ে ফেলছি, তাই এখন বলার ইচ্ছাও নেই।

এ বিষয়ে নিজেকে দোষী মনে হয় কিনা এমন প্রশ্নের জবাবে পরীমনি বলেন, এর দায় আমিও নিয়েছি, সাকলায়েনও নিয়েছে। সবাই না জেনে, না বুঝে আমাদের দোষ দিয়েছে। একটা সম্পর্ক নিয়ে এত দোষারোপ হবে, এটা তো বুঝতেই পারিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম