Logo
Logo
×

বিনোদন

অন্য কোনো মানুষ আর দরকার নেই পরীমনির

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জুন ২০২৪, ০৬:৩৭ পিএম

অন্য কোনো মানুষ আর দরকার নেই পরীমনির

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি। ব্যক্তিগত নানা বিষয়ে থাকেন আলোচনা-সমালোচনায়। অন্য তারকাদের মতো ঈদ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে হাজির হচ্ছেন এই চিত্রনায়িকাও। মাছরাঙা টেলিভিশনের রান্নাবিষয়ক অনুষ্ঠানে পরী বললেন ব্যক্তিগত জীবনের নানা গল্প।

প্রায়ই রান্না নিয়ে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করেন পরীমনি। রান্না করতে কেমন লাগে নায়িকার?

উপস্থাপিকার এ প্রশ্নের জবাবে পরী বলেন, আমি রান্নাটাকে খুব উপভোগ করি। রান্নাঘর মানেই আমার কাছে এই একটু গানটান বাজবে। এখন যেটা হয় যে একদিকে বাবুর সঙ্গে খেলি একদিকে রান্না করি। যদিও সময়টা করে উঠতে পারি না এখন।

দুই সন্তানের দায়িত্ব পরীর কাঁধে, তাদের সামলানো কতটা কঠিন? জবাবে পরী বলেন, কঠিন তো অবশ্যই। তবে পারছি। সবাই তো খুব টেনশনে ছিল মাত্র কাজে ঢুকলাম, তার মধ্যে পারব কি না? সবাই কেন এত টেনশন করেছে জানি না। তবে আমার কোনো চাপ মনে হচ্ছে না। খুবই উপভোগ করে আসলে কাজটা করছি।

কলকাতায় ‘ফেলুবক্সী’র শুটিং জার্নি প্রসঙ্গে নায়িকার ভাষ্য, ওখানকার সবাই আমাকে অনেক ভালোবাসে। সেটা আমি বুঝতে পারি। আসলে বোঝা যায়। তাদের ভালোবাসার প্রতি আমি কৃতজ্ঞ। বলিউডে আমার প্রিয় পরিচালক সঞ্জয় লীলা বানসালি।

পরীর জীবনে কোনো পারফেক্ট মানুষ যদি আসে, তাহলে তাকে কি গ্রহণ করবেন?

নায়িকার সোজাসাপটা উত্তর, আসছে তো। এই যে দুজন অ্যাঞ্জেল আমার জীবনে, পরীর ডানা দুইটা। আর কে আসবে? কিসের জন্য অপেক্ষা? অন্য কোনো মানুষ আর দরকার নেই, একদম গ্যারান্টি।

পরীমনি অভিনীত ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’ ও পশ্চিমবঙ্গের সিনেমা ‘ফেলুবক্সী’ মুক্তির অপেক্ষায়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম