Logo
Logo
×

বিনোদন

স্ত্রী-মেয়েকে নিয়ে কি আলাদা থাকার সিদ্ধান্ত অভিষেকের

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২০ জুন ২০২৪, ০১:৪৭ পিএম

স্ত্রী-মেয়েকে নিয়ে কি আলাদা থাকার সিদ্ধান্ত অভিষেকের

গত কয়েক মাস ধরেই বলিউডে গুঞ্জন চলছে— অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের বিবাহবিচ্ছেদ আসন্ন। থাকছেন স্বামী-স্ত্রী আলাদা। তাদের পারিবারিক জীবনের জটিলতা বাড়তে বাড়তে এখন নাকি তুঙ্গে উঠেছে। 

বচ্চনদের পরিবারের অন্দরে নাকি ঘটনার ঘনঘটা। এবার জল্পনা উসকে দিলেন অভিষেক নিজেই। মুম্বাইয়ের বোরিভালি ইস্টের ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়েতে একসঙ্গে ছয়টি ফ্ল্যাট কিনলেন অভিনেতা।

চারদিকে আলোচনা-সমালোচনার মাঝে শোনা যায়— বচ্চনদের বাড়ি ছেড়ে মেয়ে আরাধ্যাকে নিয়ে মায়ের সঙ্গে থাকছেন অভিনেত্রী। এরপর এক অনুষ্ঠানে অভিষেকের হাতে বিয়ের আংটির অনুপস্থিতি নজরে আসে সবার।

এ ছাড়া ‘বৌরানি’ ঐশ্বর্য রাইকে নাকি সামাজিকমাধ্যমের পাতায় ‘আনফলো’ করে দিয়েছেন অমিতাভ বচ্চন নিজে! এক কথায়— বচ্চনদের পরিবারের অন্দরে নাকি ছেলে-বউমাকে নিয়ে ঘটনার ঘনঘটা। যদিও এত কিছুর মধ্যে বিবাহবার্ষিকীর দিন স্বামী ও মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে বিচ্ছেদের জল্পনায় জল ঢালেন ঐশ্বর্য রাই বচ্চন। 

এসবের মাঝেই জল্পনা উসকে দিলেন অভিষেক বচ্চন। মুম্বাইয়ে একসঙ্গে ছয়টি ফ্ল্যাট কিনলেন তিনি। এতদিন বাবা-মায়ের সঙ্গে ‘জলসা’য় থাকতেন অভিষেক। তবে কি পরিবারের ঠান্ডা যুদ্ধের অস্বস্তি কাটাতেই একসঙ্গে ছয়টি ফ্ল্যাট কিনলেন অভিনেতা! বোরিভালি এলাকায় ১৫.৪২ কোটি টাকায় ছয়টি ফ্ল্যাট কিনেছেন জুনিয়র বচ্চন।

বোরিভালি ইস্টের ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়ে বরাবর অবস্থিত ওই বহুতলের ৫৭তম তলায় রয়েছে অভিষেকের কেনা ছয়টি ফ্ল্যাট। ২০২৪ সালের ২৮ মে ফ্ল্যাটের আইনি কাগজে স্বাক্ষর করেন তিনি। ছয় ফ্ল্যাটের মধ্যে বরাদ্দ হয়েছে ১০টি গাড়ি রাখার জায়গা। যদিও সদ্য কেনা এই ফ্ল্যাটে স্ত্রী-সন্তানকে নিয়ে অভিষেক থাকবেন কিনা, সেটি এখনো স্পষ্ট নয়। 

সূত্র: আনন্দবাজার

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম