Logo
Logo
×

বিনোদন

বাবার জীবনযুদ্ধের গল্প শোনালেন সুনীল শেঠি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ জুন ২০২৪, ১২:০৫ পিএম

বাবার জীবনযুদ্ধের গল্প শোনালেন সুনীল শেঠি

বলিউডের শক্তিমান অভিনেতা সুনীল শেঠি। অভিনয়জগতে তিন দশক কাটিয়ে ফেলেছেন তিনি। তবে এই সাফল্যের পেছনে ছিল তার বাবার বিশেষ ভূমিকা। এক রিয়্যালিটি শোর মঞ্চে নিজের বাবা বীরপ্পা শেঠির লড়াইয়ের কথা বললেন সুনীল শেঠি।

আনন্দবাজার সূত্র জানায়, সুনীল বাবার লড়াইয়ের গল্প বললেন। জানালেন মাত্র ৯ বছর বয়সে ম্যাঙ্গালোরের বাড়ি থেকে পালিয়ে যান তার বাবা বীরপ্পা শেঠি। মুম্বাইয়ে গিয়ে শুরু হয় জীবনের লড়াই। আর এ লড়াই থেকেই একদিন ঘুরে দাঁড়ান তার বাবা। কিনে নেন তিনটি বাড়ি। এর পেছনেও রয়েছে বড় ঘটনা। 

সুনীল বলেন, মুম্বাইয়ে গিয়ে শুরু হয় জীবনের লড়াই। মায়ানগরীতে দক্ষিণ ভারতীয় খাবারের একটি রেস্তোরাঁয় কাজ জোগাড় করেন বীরপ্পা শেঠি। বাবার কাজ ছিল টেবিল পরিষ্কার করা। তখন বাবা খুবই ছোট। দিনে চারবার করে রেস্তোরাঁর সব টেবিল পরিষ্কার করতে হতো তাকে।

তিনি বলেন, ‘বাবা যেখানে কাজ করতেন, সেই সংস্থার মালিক তিনটি বাড়ি কিনেছিলেন। সেই তিনটি বাড়ির দেখাশোনার ভার আসে তার বাবার কাছে। সেই মালিক কাজ থেকে অবসর নেওয়ার পর, বাবা ওই তিনটি বাড়ি কিনে নেন। 

সেই বাড়ি তিনটি এখনো আছে বলে জানান সুনীল। বিনয়ী মানুষ হিসাবে পরিচিত ছিলেন তার বাবা। কিন্তু পরিবারের বিরুদ্ধে কেউ কিছু বললেই তার অন্য রূপ! সুনীলের কথায়, ‘বাবা খুব বিনয়ী ছিলেন। কিন্তু পরিবারের কেউ ক্ষতি করতে চাইলে বীরপ্পা সিংহে পরিণত হতেন। বলতেন— ‘সকলকে বেচে দেব, গ্রামে চলে যাব। কিন্তু অবিচার সহ্য করব না।‘

উল্লেখ্য, আগামীতে আসছে সুনীল শেঠির ছবি ‘ওয়েলকাম টু দ্য জাঙ্গল’ ও ‘হেরা ফেরি ৩’ । এদিকে সুনীল শেঠির বাবা বীরপ্পা শেঠি ২০১৭ সালে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে মৃত্যুবরণ করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম