Logo
Logo
×

বিনোদন

অভিনেতা টুটুল চৌধুরীর আরেক অর্জন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০ জুন ২০২৪, ০৬:১২ পিএম

অভিনেতা টুটুল চৌধুরীর আরেক অর্জন

মঞ্চ, টিভি নাটক ও চলচ্চিত্রের দক্ষ অভিনেতা টুটুল চৌধুরী এবার বাংলাদেশ ব্যাংকের পরিচালক হলেন।  ৯ জুন এক অফিস আদেশে এই পদে যোগ দেন তিনি। 

বাংলাদেশ ব্যাংকে দুই যুগ আগে সহকারী পরিচালক পদে যোগ দিয়ে কর্মজীবন শুরু করেছিলেন টুটুল চৌধুরী। পরবর্তীতে উপ-পরিচালক, যুগ্ম পরিচালক এবং অতিরিক্ত পরিচালকের পদগুলোতে দায়িত্ব পালন করেন। 

এ প্রসঙ্গে টুটুল চৌধুরী বলেন, ‘প্রচণ্ড ভালোলাগা নিয়ে বাংলাদেশ ব্যাংকের চাকরিতে যোগ দিয়েছিলাম।  আমার সেই ভালোলাগা এখনো আছে।  আমি যেমন প্রতিষ্ঠানের প্রতি আন্তরিক, তেমনই প্রতিষ্ঠানও আমাকে প্রতিনিয়ত এগিয়ে দিচ্ছে।  প্রতিষ্ঠানের সহকর্মীদের কারণেই এ রকম একটি চ্যালেঞ্জিং পেশায় থেকেও অভিনয়টা চালিয়ে যেতে পারছি। সবার সহযোগিতা থাকলে আরও এগিয়ে যেতে চাই।’

এদিকে সব সময়ের মতো অভিনয়েও নিয়মিত আছেন তিনি।  বর্তমানে তিনটি টিভি চ্যানেলে তার অভিনীত ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে।  এগুলো হলো- মারুফ রেহমানের পরিচালনায় ‘প্রবাসী পরিবার’ এনটিভিতে, কায়সার আহমেদের পরিচালনায় ‘বকুলপুর ও ‘জাদুনগর’ যথাক্রমে প্রচার হচ্ছে দীপ্ত টিভি ও আরটিভিতে। 
অঞ্জন আইচের পরিচালনায় ‘ আগামীকাল’ নামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন।  একই পরিচালকের ‘কানামাছি’ নামের সিনেমায় অভিনয় করেছেন। যেটি মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া তিনি একজন শিক্ষা উদ্যোক্তাও। 

পুরান ঢাকায় ‘সহজপাঠ’ নামে একটি স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ।হিসেবেও দায়িত্ব পালন করছেন টুটুল চৌধুরী। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম