Logo
Logo
×

বিনোদন

ক্ষোভ উগরে দিলেন উরফি জাভেদ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ জুন ২০২৪, ০১:৪৬ পিএম

ক্ষোভ উগরে দিলেন উরফি জাভেদ

সাহসী ফ্যাশনের কারণে বারবার শিরোনামে আসেন উরফি জাভেদ। যদিও টেলিভিশনের হাত ধরে তিনি রুপালি পর্দায় যাত্রা শুরু করেন। ক্ষোভ উগরে দিলেন টেলিদুনিয়ায়। কিন্তু টেলিদুনিয়ায় তিনি আর ফিরতে চান না—এমন কথাই সাফ জানালেন উরফি। 

তিনি বলেন, টেলিদুনিয়ায় আমাদের সঙ্গে কুকুরের মতো আচরণ করা হয়, তাই আমি আর টেলিদুনিয়ায় থাকতে চাই না। এমন কি বিগ বসেও না। খবর আনন্দবাজারের।

প্রতিবেদনে বলা হয়েছে, টেলিদুনিয়ার অন্দরের কাহিনি প্রকাশ্যে আনলেন উরফি জাবেদ। আর কোনো দিন টেলিভিশনে ফিরতে চান না তিনি। 

উরফি বলেন, টেলিদুনিয়ায় আমাদের সঙ্গে কুকুরের মতো আচরণ করা হয়, তাই আমি আর টেলিদুনিয়ায় থাকতে চাই না। অসভ্য আচরণ করা হয় টেলিশিল্পীদের সঙ্গে।

উরফি বলেন, মুখ্যচরিত্রে যারা অভিনয় করেন, তাদের সঙ্গে খুব ভালো ব্যবহার করা হলেও পার্শ্বচরিত্রে যারা অভিনয় করেন, তাদের অভিনেতা তো দূরের কথা, মানুষ হিসাবেই গণ্য করা হয় না।

তিনি বলেন, আমি খুব খারাপ পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছিলাম। ওদের কারণে অনেক চোখের জল ফেলতে হয়েছে আমাকে। 

জাভেদ বলেন, আমি পার্শ্বচরিত্রে অভিনয় করতাম। কিছু কিছু প্রযোজনা সংস্থা ভয়ঙ্কর খারাপ ব্যবহার করে। এমনকি ন্যায্য পারিশ্রমিকও পেতাম না।

আগামীতে আর কখনো রিয়েলিটি শো ‘বিগ বস’-এ যাবেন না বলেও জানালেন এ অভিনেত্রী। তিনি বলেন, নির্মাতাদের কাছে আমি কৃতজ্ঞ। ‘বিগ বস’ আমার কাছে বড় সুযোগ ছিল। তবে বর্তমানে একটা কথাই বলতে পারি— আমি আর ‘বিগ বস’-এ ফিরতে চাই না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম