Logo
Logo
×

বিনোদন

ঈদে আসছে না সিয়াম-বুবলির জংলি

Icon

বিনোদন প্রতিবেদন

প্রকাশ: ০২ জুন ২০২৪, ০৮:৫২ এএম

ঈদে আসছে না সিয়াম-বুবলির জংলি

গেল রোজার ঈদেই পোস্টার প্রকাশ করে ‘জংলি’ সিনেমা মুক্তির আগাম বার্তা দিয়ে রাখেন অভিনেতা সিয়াম আহমেদ। এরপর নির্মাতা এম রাহিম জানান, ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে আসছে সিনেমাটি। কিন্তু হঠাৎ করেই ঈদে মুক্তির মিছিল থেকে নিজেদের সরিয়ে নিয়েছে জংলি।

নির্মাতা এম রাহিম কারণ হিসেবে বললেন, টানা শুটিং করেছি আমরা। একই সঙ্গে ভারতে চলছিল ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। শুটিংয়ের পাশাপাশি ডাবিংও চলছিল ঢাকায়। মে মাসে আউটডোরে শুটিংয়ের সময় প্রচণ্ড গরমে ইউনিটের অনেকেই অসুস্থ হয়ে পড়েন। তবু আমরা কঠোর পরিশ্রম চালিয়ে গেছি। সবশেষ ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে শুটিং বন্ধ রাখতে হয় আমাদের। পুরো একটি সেট ঝড়ে ভেঙে যায়। প্রকৃতির ওপর তো কারও নিয়ন্ত্রণ নেই। দর্শকদের যে সিনেমা আমরা উপহার দিতে চাই, সেই কোয়ালিটি অর্জন করা সম্ভব হবে না। সেই কারণে এই পিছিয়ে যাওয়া।

'শান' সিনেমা দিয়ে চলচ্চিত্র নির্মাতা হিসেবে অভিষেক হয়েছিল এম রাহিমের। প্রথম ছবি মুক্তির দুই বছর পর দ্বিতীয় সিনেমা নির্মাণে নেমেছিলেন তিনি। মুক্তির জন্য ঈদের মতো বড় উৎসবকেই বেছে নিয়েছিলেন।

জংলি সিনেমার মূল ভূমিকায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ। সিয়ামের বিপরীতে রয়েছেন শবনম বুবলি। আরও আছেন দিলারা জামান, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, সোহেল খান, এরফান মৃধা শিবলু। ছবিটির চারটি গানের সুর ও সংগীত করেছেন প্রিন্স মাহমুদ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম