Logo
Logo
×

বিনোদন

কনসার্টে গানে গানে বাপ্পা মজুমদারের সংগীতের তিন দশক উদযাপিত

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৬ মে ২০২৪, ০৯:৫৪ পিএম

কনসার্টে গানে গানে বাপ্পা মজুমদারের সংগীতের তিন দশক উদযাপিত

ব্যান্ড দলছুটখ্যাত সংগীতশিল্পী বাপ্পা মজুমদার দেশের সংগীতাঙ্গনে রুচিশীল এবং মানসম্মত গানের অন্যতম ধারক বাহক। গত তিন দশকে তিনি বাংলা ভাষাভাষী মানুষদের উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় শ্রুতিমধুর গান।

শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদারের সংগীত জীবনের ৩ দশক উদযাপন হয়ে গেল শুক্রবার। এদিন সন্ধ্যায় বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তনে আজব কারখানা আয়োজন করে কনসার্ট 'দ্য বাপ্পা মজুমদার শো উইথ জয় শাহরিয়ার। অনুষ্ঠানে বাপ্পা মজুমদারের আগে গান পরিবেশন করেন এসময়ের জনপ্রিয় সংগীতশিল্পী জয় শাহরিয়ার। এই আয়োজনে সহযোগি হিসেবে আছে আজব রেকর্ডস। 

এই আয়োজনে বাপ্পা মজুমদার শোনান তার ৩ দশকের দীর্ঘ ক্যারিয়ার থেকে উল্লেখযোগ্য শ্রোতাপ্রিয় সব গান।

বৃষ্টি পড়ে, দিন বাড়ি যায়, বায়োস্কোপ, তোমাকেই বলে দেবো, পরী, বাজি, বুড়ি, তোর প্রেমেতে অন্ধ, গাড়ি চলে না গানগুলো গেয়ে তিনি মাতিয়ে রাখেন কনসার্টে আগতদের। এই কনসার্টটি ছিল শুধুমাত্র আমন্ত্রিত অতিথিদের জন্য। 

বাপ্পা মজুমদার বলেন, সাধারণত আমরা অনেক সময় নিয়ে গান শোনাতে পারি না শ্রোতাদের। এমন আয়োজনে সেই সুযোগটা পাওয়া যায় বলে প্রিয় গানগুলো গাইবার সুযোগ হয় আনন্দের সাথে। গত ৩ দশকে অনেক গান করেছি। যার জন্য শ্রোতাদের কাছে পেয়েছি অপরিসীম ভালোবাসা। তাই এমন আয়োজন শ্রোতাদের সেই ভালোবাসার প্রতি আমাদের নিবেদন।
জয় শাহরিয়ার পরিবেশন করেন আমি তো এমনই, আমি নেই, কিংবা তোমার কেউ না, সত্যি বলছি গানগুলো।


 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম