Logo
Logo
×

বিনোদন

‘প্রচন্ড গরমেও আমরা খুব ঠান্ডা’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ মে ২০২৪, ০৭:৩২ পিএম

‘প্রচন্ড গরমেও আমরা খুব ঠান্ডা’

প্রথমবারের মতো শাকিবের সঙ্গে কাজ করে ইতিহাস গড়তে যাচ্ছেন চঞ্চল চৌধুরী। নির্মাতার জন্যও প্রথম। তাই দর্শক ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে তাদের সমীকরণ দেখার জন্য।

এবার চঞ্চল চৌধুরী তার ফেসবুকে শাকিবের সঙ্গে ছবি তুলে পোস্ট দিয়েছেন। তার ক্যাপশনে অভিনেতা লিখেছেন- ‘ভয় নাই… প্রচন্ড গরমেও আমরা খুব ঠান্ডা থাকি। (এটি একটি আড্ডা ছবি)।’

ডিপজল-মিশার বিরুদ্ধে নিপুণের রিটের শুনানি পেছাল

আসন্ন এই অ্যাকশন ছবিতে নব্বই দশকের একজন গ্যাংস্টারের চরিত্রে দেখা যাবে শাকিবকে। টিজারেও সেই বিধ্বংসী রূপেই হাজির হয়েছেন সুপারস্টার। প্রতিটি দৃশ্যে অন্য এক শাকিবকে আবিষ্কার করবেন দর্শক।

তবে ভিলেনের চরিত্রটাও যে বিশেষ ভূমিকা রাখবে তা টিজারে কিছুটা হলেও আঁচ পাওয়া গেছে। শাকিবের গ্যাং লুক দেখে সবাই ভড়কে গেলেও ভয় পাননি অভিনেতা চঞ্চল চৌধুরী। 

সিনেমার টিজারে চঞ্চলের মুখে দেখা গেছে তাচ্ছিল্যের হাসিসহ সংলাপ। যেখানে শাকিবকে উদ্দেশ্য করে অভিনেতা বলছেন, ‘তুফান, খুব ভয় পাইছি রে…হাহাহাহাহা’!
শাকিবের এমন লুকে অনেকেই ভীত হলেও ভয় পাননি অভিনেতা চঞ্চল চৌধুরী। সিনেমার টিজারে চঞ্চলের মুখে দেখা গেছে তাচ্ছিল্যের হাসিসহ সংলাপ। যেখানে শাকিবকে উদ্দেশ্য করে অভিনেতা বলছেন, ‘তুফান, খুব ভয় পাইছি রে…হাহাহাহাহা’!

এই সিনেমায় নিজের উপস্থিতি নিয়ে চঞ্চল বলেছিলেন, তুফান সিনেমায় আমাকে বিশেষ একটা চরিত্রে দেখা যাবে। 

রায়হান রাফী এই সময়ের প্রতিভাবান একজন পরিচালক। সেই সঙ্গে শাকিবের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্কের জায়গা একদম অন্যরকম। তাদের এক সঙ্গে কাজ করতে পারলে ভালো লাগবে। আর এত বড় তিনটা প্রযোজনা প্রতিষ্ঠান এক হয়েছে অবশ্যই ভালো কিছুই হবে।

এ সিনেমায় শাকিব খানের বিপরীতে আছেন কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী ও বাংলাদেশের নাবিলা। আর চঞ্চল চৌধুরী ছাড়া আরও থাকছেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, একে আজাদ সেতু, হাসনাত রিপনের মতো তারকারা।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম